JanaBD.ComLoginSign Up

কম মূল্যে ম্যাক্সিমাসের আকর্ষণীয় তিন স্মার্টফোন"

মোবাইল ফোন রিভিউ 24th Jun 2016 at 6:07pm 650
কম মূল্যে ম্যাক্সিমাসের আকর্ষণীয় তিন স্মার্টফোন"

ম্যাক্সিমাস মোবাইলের স্বত্তাধিকারী ইউনিয়ন গ্রুপ অরা সিরিজ-এ তিনটি নতুন স্মার্টফোন এনেছে। এ তিনটি স্মার্টফোন হচ্ছে- অরা ৭৭, অরা ৮৮ এবং অরা ৯৯।

সবকটি স্মার্টফোনে থাকছে অ্যান্ড্রয়েডের আপডেটেড ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম, 'দীর্ঘস্থায়ী' ব্যাটারির সঙ্গে সুপার সেভার মোড, যা মাত্র ২০ শতাংশ চার্জে ফোনটিকে কয়েক ঘণ্টা সচল রাখে বলে দাবি নির্মাতাদের। ফাস্ট চার্জিং সুবিধাও রাখা হয়েছে, যা মাত্র ৩০ মিনিটে পুরো ব্যাটারি চার্জ করতে পারে।

ম্যাক্সিমাস মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর বলেন, “বাংলাদেশের গ্রাহকরা এমন ডিভাইস চান যা ক্রয়সাধ্য এবং একই সঙ্গে ডিজাইন এবং উদ্ভাবনের দিক দিয়ে শীর্ষস্থানীয়। প্রতিটি ডিভাইসেই এমন কিছু বৈশিষ্ট্য আছে যা সেটগুলোকে করেছে অনন্য, যেমন অরা ৮৮ এর ৪০০০ এমএএইচ ব্যাটারি এবং ১.৫এ ফাস্ট চার্জিং, অরা ৭৭ এর ৮ এমপি/৫ এমপি ক্যামেরার সঙ্গে এইপডি আর টেকনোলজি এবং অরা ৯৯ এর ব্যাকটাচ সেলফি সেন্সর, যা এ দামের সেটে কখনোই ছিল না।”

ডিভাইসগুলোতে আছে আন্ড্রয়েডের আপডেটেড সংস্করণ ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম। এই স্মার্ট ফোনগুলোতে আছে ওটিজি (অন দ্যা গো) এবং ওটিএ (ওভার দ্য এয়ার) সুবিধা, সঙ্গে আরও রয়েছে ফাইল ট্রান্সফার টেকনোলজি হটনট ফিচার।

৮.১ মিমি পুরুত্বের অরা ৭৭-এ রয়েছে মেটালিক টেক্সচার। ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরায় রয়েছে অটো ফোকাস এবং ৫পি লেন্স আর এর ডুয়াল টোন বায়োমেট্রিক ফ্ল্যাশ।

এতে রয়েছে ১.৩ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর, ১ জিবি র্যাম, ৮ জিবি রম, যার ৩২ জিবি এক্সপেনডেবল।

অরা ৮৮-এ আছে ১.৩ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর ও ১ জিবি র্যাম। রয়েছে ৮ মেগাপিক্সেল অটোফোকাস মেইন, ২ মেগাপিক্সেল ফ্রন্ট, বায়োমেট্রিক ডুয়াল ফ্ল্যাশ।

অরা ৯৯-এ রয়েছে ১.৩ গিগাহার্টজ কোয়াডকোর প্রসেসর ও এমটিকে ৬৫৮০ চিপসেট ও ২ জিবি র্যাম। ফোনটিতে ১৬ জিবি মেমোরি এবং ৩২ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহারের সুবিধা আছে।

অরা ৭৭-এর দাম ধরা হয়েছে ৬৯৯৯ টাকা, অরা ৮৮-এর ৭৩৯৯ টাকা এবং অরা ৯৯-এর ৮৯৯৯ টাকা।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)