JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রজনীকান্তের ‘কাবালি’ সিনেমা দেখতে বিমান ভাড়া!

বিবিধ বিনোদন 24th Jun 2016 at 10:30pm 495
রজনীকান্তের ‘কাবালি’ সিনেমা দেখতে বিমান ভাড়া!

ভারতীয় সিনেমাপ্রেমীদের কাছে রজনীকান্ত শুধু একজন নায়কই নন, অনেকের স্বপ্নের পুরুষও তিনি। তবে ভারতীয়দের কাছে রজনীকান্তের পরিচয় অভিনয় দেবতা। তাই তার কোনো ছবি মুক্তি পাওয়ার আগে পুরো রাজ্যে যেন উৎসবের আমেজ বইতে থাকে। রাজ্যজুড়ে আনন্দ উৎসবের সাথে সাথে বাজতে থাকে তার সিনেমার গানগুলো। বন্ধ করে রাখা হয় সব দোকানপাট। ভক্তরা মন্দিরে মন্দিরে বিশেষ পূজার ব্যবস্থা করে। মিছিল বের হয়। এই আনন্দ কিন্তু শুধু তামিল নাড়ুতেই নয়, গোটা ভারত, এমনকি পুরো বিশ্বেই পড়ে রজনীকান্তের সিনেমার প্রভাব। তা না হলে শুধু রজনীকান্তের ভক্তদের জন্য এয়ার এশিয়া কেন একটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করতে যাবে?

হ্যাঁ, মুক্তির অপেক্ষায় রয়েছে রজনীকান্তের নতুন ছবি ‘কাবালি’। আর তা দেখতে ভক্তদের আগ্রহের যেন কোনো কমতি নেই। তাই রজনী ভক্তদের জন্য এয়ার এশিয়া নামের এক বিমান কোম্পানি বিশেষ একটি ফ্লাইটের ব্যবস্থা করেছে। যেসব ভক্তরা রজনীকান্তের ‘কাবালি’ সিনেমারটির প্রথম শো ভারতের তামিলনাড়ুতে গিয়ে দেখবে শুধুমাত্র তাদের জন্যই এই বিশেষ বিমানের ব্যবস্থা করা হয়েছে। অবশ্য এই বিশেষ বিমানের টিকিটে বিশেষ ছাড়ের ব্যবস্থাও রয়েছে।

তবে সুলভ মূল্যে টিকিট পাওয়ায় এবং রজনীকান্তের সিনেমা দেখার লোভে এরই মধ্যে অনেকেই ফ্লাইটের অগ্রিম টিকিট কেনার জন্য লাইনে দাঁড়িয়ে পড়েছেন। এয়ার এশিয়ার এই বিমানটিতে ১৮০ জন ব্যক্তি এক সাথে রজনীকান্তের সিনেমা দেখতে আসার সুযোগ পাবেন। আগামী ১৫ জুলাই সকালে মুক্তি পেতে যাচ্ছে রজনীর ‘কাবালি’ সিনেমাটি। আর সে দিনই রজনী ভক্তরা এয়ার এশিয়ার বিশেষ ফ্লাইটে করে এই ছবিটি দেখতে আসার সুযোগ পাবেন। সিনেমা শেষ করে ফ্লাইটি আবার দুপুরের মধ্যে তার গন্তব্যে ফিরে যাবে।

৬৪ বছর বয়সী এই সুপার হিরো এখন পর্যন্ত প্রায় ১৭০টি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে তার প্রায় প্রতিটি সিনেমাই সফলতার মুখ দেখেছে। এবারো ধারণা করা হচ্ছে, ‘কাবালি’ তার সুপার হিট সিনেমাগুলোর তালিকায় নাম লেখাতে চলেছে। কারণ সিনেমাটি মুক্তির আগেই ২০০ কোটি পকেটে নিয়ে নিয়েছে।

তাছাড়া রজনীর সিনেমা যদি কোনো কারণে ব্যবসা সফল নাও হয় তাতে কোনো ক্ষতি নেই। কারণ, রজনীর ছবি বক্স অফিসে সফল না হলে, তিনি তার নিজের পকেটের অর্থ দিয়ে ছবির পযোজক, পরিচালকদের ক্ষতিপূরণ দেন, এমন নজিরও রয়েছে তার বেলায়।-বিবিসি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)