JanaBD.ComLoginSign Up

নেইমারের গোপন তথ্য ফাঁস করলেন বোন রাফায়েল

খেলাধুলার বিবিধ 24th Jun 2016 at 10:37pm 1,035
নেইমারের গোপন তথ্য ফাঁস করলেন বোন রাফায়েল

কোপা আমেরিকা কাপে ব্রাজিলের দল থেকে ছিটকে গিয়েছিলেন বার্সেলোনার সুপারস্টার তার ফুটবলার নেইমার। সেই কারণে কার্লোস দুঙ্গাকে সরিয়ে দেওয়া হয়েছে ব্রাজিলের কোচের পদ থেকে।

এখন ব্রাজিল দলকে নিয়ে কারও কোনও মাথা ব্যথা নেই। সবার কৌতূহল অন্যদিকে। ব্রাজিলীয় সুপারস্টার নেইমার দ্য সিলভা কোন ক্লাবে যাচ্ছেন? নেইমার ভবিষ্যতে কোন ক্লাবে যাচ্ছেন তা অন্য সবার কাছেই অজানা।

কিন্তু এই অজানা বিষয়টি জানা আছে নেইমার বোন রাফায়েলের। নেইমার এই বিষয়টি অন্য কারও কাছে না বললেও অবশ্য বলেছিল বোন রাফায়েলার কাছে। সেটা আবার অন্য কারও কে না জানাতে।

কিন্তু প্রিয় আদরের বোন সেই গোপন তথ্যটি বেশি সময় ধরে রাখতে পারেননি। নেইমার বার্সা ছেড়ে কোন ক্লাবে যাচ্ছে তা ফাঁস করে দিয়েছেন এই মোহময়ী মেয়েটি।

সদ্য নেইমার বোন রাফায়েলার একটি বার্তায় দিয়ে বলেছেন বার্সেলোনা ছাড়বেন ভাই আমার নেইমার। তিনি যেখানে গেলে সুখে থাকবেন, সেই ক্লাবেই যাবেন নেইমার। নেইমার পিছনে দৌড়চ্ছে তিনটি ক্লাব।

ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও প্যারিস সাঁ জার্মান নেইমারকে চাইছে। তবে নেইমারের বোনের এই গোপন তথ্যটি যদি সত্যি হয়, তাহলে বার্সার জার্সি পরে আর দেখা যাবে না ব্রাজিলীয় এই সুপারস্টারকে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)