JanaBD.ComLoginSign Up

আজকের রাশিফল : ২৫ জুন, ২০১৬

আজকের রাশিফল 25th Jun 2016 at 12:40am 533
আজকের রাশিফল : ২৫ জুন, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
কিছু অব্যবহৃত কথা বা কাজ আপনাকে উদ্বিগ্ন করে রাখবে। আজ আপনি অধিক সচেতন না হলে কাজের ওপর এর প্রভাব পড়বে। কর্মক্ষেত্রে চলতে হবে খুব সাবধানী হয়ে। আপনার কাজে প্রতিবেশির কারো অযাচিত ভূমিকা পালন করতে আসতে পারে। প্রেমের ক্ষেত্রে উৎসাহ পাবেন কাছের কারো থেকে। আজকের দিনে বিদেশ ভ্রমণে শুভ সংকেত শুধু আপনারই জন্য।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
পথই আজ বলে কোন ঠিকানায় যেতে হবে। ভালোবাসা হারিয়ে যাওয়ার তীব্র কষ্ট পাবেন দিবাঘুমের দুর্বল স্বপ্নে। পাওনা অর্থ হাতে পেলেও কাজে লাগাতে বিলম্ব হবে। পরিচিতের কারো স্বাস্থ্যহানিতে মনোঃকষ্টে পড়ে যাবেন। হাতের কাছে জুটে যাবে হাজার কাজের রুটিন। দিনশেষে পুষিয়ে নেবেন সারাদিনের ব্যর্থতা।

মিথুন (মে ২১ – জুন ২০)
আজ আপনার সাক্ষাৎ পেতে দূর থেকে ছুটে আসবে এক দর্শনার্থী। ব্যবসায় যৌথযোগ শুভ। হাতের কাছে রাখা জিনিস খুঁজে পেতে সমস্যায় পড়বেন। প্রিয় সঙ্গীর আদিক্ষেতা আজ একটু বাড়াবাড়ি মনে হতে পারে। ভালোলাগা গান শুনে পেরিয়ে যাবে অলস বিকেলের পুরোটা সময়।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
বন্ধুদের কারো ফোন পেয়ে ঘুম ভেঙে যাবে খুব সকালে। দৌড়ে যেতে হতে পারে আর্ত-মানবতার সেবায়। অর্থভাগ্য শুভ ধরে কাজের পরিকল্পনা করুন। ভালোবাসার মানুষের সঙ্গে খুনসুটি করার সময় সচেতন হোন। মনের আড়ালের মেঘ সরে যাবে পরিবারের সদস্যদের আচরণে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
সঠিক চিন্তা কাজের অর্ধেক জেনেও পিছিয়ে আছেন। এখন শুধু কাজের শেষ টানার সময়। মনের মধ্যে কোনো দ্বিমতের অবস্থান গড়তে দেয়া ঠিক হবে না। এখন শুধু একমনে কাজ করে যাওয়ার সময়। অর্থ আসবে, অর্থ যাবে। মাঝে শুধু অনর্থ না ঘটালেই আপনার কল্যাণ।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
প্রিয় সুর ছন্দ সাজায় আপন মনে। কর্ম বলে উল্টো পথে হাটতে। আপনি এখন পড়ে গেছেন গোলক ধাঁধায়। কাকে প্রাধান্য দেবেন আর কাকে দেবেন না তা ঠিক করাই আপনার জন্য বড় চ্যালেঞ্জ। জমি সংক্রান্ত সচেতনতা বাড়াতে হবে আরও বেশি।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
আপনার অস্থিরতা বাড়ির কাজে এলোমেলো বাধাতে পারে। মাথা ঠাণ্ডা রেখে বাড়ির মুরুব্বীদের কথা শুনতে হবে। কর্মক্ষেত্রে মনোযোগ বাড়াতে হবে। অধস্তন কর্মচারীর স্বেচ্ছাচারিতা আপনাকে বিষিয়ে তুললেও পর্যবেক্ষণের সময় পেরিয়ে যায়নি। তাই রাগকে একটু ধৈর্য্য ধরতে বলুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
আজ অন্য কেউ টের না পেলেও আপনি একটু বেশিই মনোবল ফিরে পাবেন। এমনও হতে পারে আপনি আজ নিজেকে কোনো কাজের জন্যই উপযুক্ত মনে করছেন না। আসলে আজ আপনার ভাবার মতো যুক্তিসঙ্গত কোনো বিষয় নেই, তাই অদ্ভুত সব চিন্তা আসছে। নিজের হাতের অর্থ অন্যের হাতে ছেড়ে সামান্য কষ্টে পড়তে যেতে পারেন। অনেকদিন পরে বিদেশ থেকে কোনো বন্ধুর ফোন আসতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
আপনি খুব সুন্দর একটা দিন অতিবাহিত করতে যাচ্ছেন। দিনের শেষভাগেও থাকবে বন্ধুদের সঙ্গে আড্ডা আর মজার ডিনারের সুযোগ। তবে দিনের কর্মঘণ্টায় আপনার জন্য খুব চ্যালেঞ্জের হবে। প্রস্তুত থাকাটাই বুদ্ধিমানের হবে। ভালোবাসার মানুষের সঙ্গে সামান্য জটিলতা সম্পর্ককে আরও মধুর করবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আজ আপনার চাওয়ার থেকে পাওয়ার পরিমাণ বেশি হবে। কর্মক্ষেত্রে বিনিয়োগ শুভ ধরা যায়। পেয়ে যাবেন অনাকাঙ্ক্ষিত কোনো উপহার। বন্ধুদের সঙ্গে অনেকদিন পরে আড্ডায় মজে সময়জ্ঞান হারাতে পারেন। আজ আপনার মানিব্যগ সামলে রাখা জরুরি হবে পরিবারের খুদে সদস্যদের কাছে থেকে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
ভালোবাসি ভালোবাসি, ভালোবাসি ভালোবাসি........মন মাতাল উদাস হাওয়ার কবলে পড়ে। আজ মনেতে লাগাম দেয়া আপনার জন্য সত্যিই কষ্টের হবে। অর্থ আসি আসি করছে, শুধু অপেক্ষার পালা। কর্মযজ্ঞে আজ দারুণ নেতা বনেও যেতে পারেন। বিকেলের দিকে বই পড়ার নেশায় পেতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
পরের সৌন্দর্যে কাতর না হয়ে আরও বেশি অনুপ্রাণিত হতে পারেন। প্রয়োজন মেটাতে হাত বাড়াতে পারেন টাকার খোঁজে। সমাধানে না পৌঁছলেও আশ্বস্ত হবেন এটা নিশ্চিত। ভালোবাসার মানুষের কোমল পরশে মনোবল পাবেন দ্বিগুনেরও বেশি।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)