JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

জেল ফেরত বলিউড তারকারা

বিবিধ বিনোদন 25th Jun 2016 at 8:50am 536
জেল ফেরত বলিউড তারকারা

নানা কারণেই আলোচনায় থাকেন তারকারা। তা হলিউড কিংবা বলিউড যে ইন্ডাস্ট্রি হোক না কেন। কখনো আলোচনায় থাকার জন্য স্টান্টবাজিও করে থাকেন তারা। তবে এ চর্চা হরহামেশাই দেখা যায় বলিউডে।

তবে বলিউডে স্টান্টবাজি ছাড়াও প্রেম, মাদকাসক্তসহ নানা কারণে সমালোচনার মুখোমুখি হয়েছেন তারকারা। শুধু সমালোচনাই নয় মামলা পর্যন্তও গড়িয়েছে কোনো কোনো বিষয়। বলিউডে অনেক তারকা অভিনয়শিল্পী রয়েছেন যারা ভিন্ন ভিন্ন কারণে জেল পর্যন্ত খেটেছেন।

এমন জেল ফেরত ৭ তারকাদের নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন....

মধুবালা : বলিউডের সুন্দরী অভিনেত্রী মধুবালা। এমন রমণীও জেল খেটেছেন। বলিউড প্রযোজক-পরিচালক বলদেভ রাজ চোপড়া চুক্তি সংক্রান্ত বিষয়ে একটি মামলা দায়ের করেছিলেন। আর এ জন্য জেল খাটতে হয়েছিল এই অভিনেত্রীকে।

সঞ্জয় দত্ত : বলিউড অভিনেতা সঞ্জর দত্তের সেকেন্ড হোম জেলখানা। জেলে যাওয়া এ তারকার কাছে নতুন কিছু নয়। একাধিকবার কারাভোগ করেছেন তিনি। কখনো বেআইনি অস্ত্র রাখা, কখনো ষড়যন্ত্রের অভিযোগে জেল খেটেছেন তিনি। সর্বশেষ কিছু দিন আগে জেলে থেকে ছাড়া পেয়েছেন এই অভিনেতা।

সালমান খান : চৌদ্দ শিকের ভেতরে থাকতে হয়েছে বলিউড অভিনেতা সালমান খানকেও। কুষ্ণশাহর হরিণ হত্যার দায়ে কয়েকদিন জেল খাটেন এই অভিনেতা।

সাইফ আলি খান : পাতৌদি ছোট নবাব সাইফ আলি খান। স্ত্রী ও শ্যালিকাকে সঙ্গে নিয়ে এক রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তিনি। আর এই রেস্তোরাঁয় এক ব্যক্তির সঙ্গে হাতাহাতি করেন তিনি। শুধু হাতাহাতি নয় ওই ব্যক্তির নাকও ভেঙে দিয়েছিলেন তিনি। তারপর পুলিশ গ্রেপ্তার করে সাইফ আলিকে।

জন আব্রাহাম : বলিউড অভিনেতা জন আব্রাহাম। ২০০৬ সালে মোটর বাইক ড্রাইভ করার সময় দুই পথচারীকে আহত করেছিলেন তিনি। পরবর্তীতে এই দুর্ঘটনার জন্য কারাভোগ করতে হয়েছিল এই অভিনেতাকে।

রাজপাল যাদব : বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজপাল যাদব। ২০১০ সালে পরিচালক হিসেবে তার প্রথম সিনেমার জন্য এক ব্যবসায়ীর কাছ থেকে ৫ কোটি রুপি নিয়েছিলেন। কিন্তু নির্দিষ্ট সময় অতিবাহিত হলেও টাকা পরিশোধ করেননি। এরপর ওই ব্যবসায়ী মামলা করেন। এরপর ২০১৩ সালের ২ ডিসেম্বর এ মামলার শুনানি হয়। আদালতে যাদব যে কাগজপত্র জমা দিয়েছিলেন তার তথ্য মিথ্যা ছিল এবং তার স্ত্রীর সাক্ষরও ভুয়া ছিল। এরপর আদালত এ অপরাধে যাদবকে ১০ দিনের কারাদণ্ডাদেশ দেন। এ বিষয়ে আপিল করলে হাইকোর্টের একটি ডিভিশনাল বেঞ্চ তার আপিল বাতিল করেন। পরবর্তীতে ২০১৩ সালের ৩ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বর চারদিন কারাভোগ করেছিলেন এ অভিনেতা।

অঙ্কিত তিওয়ারি : ‘আশিকি-টু ’ খ্যাত সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারি। ২০১৫ সালের ৮ মে জেলে গিয়েছিলেন তিনি। তাও অন্য কিছু নয় তার এক বান্ধবীকে ধর্ষণ করার অভিযোগে তিনি কারাভোগ করেছিলেন।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 16 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)