JanaBD.ComLoginSign Up

হারল ভেঙ্কটেশ, এসকে মুভিজের দখলে শাকিব

সিনেমা জগৎ 25th Jun 2016 at 10:41am 829
হারল ভেঙ্কটেশ, এসকে মুভিজের দখলে শাকিব

এবারো পারল না কলকাতার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। বাংলাদেশের বাজারে হেরে গেল চির প্রতিন্দ্বন্দ্বী এসকে মুভিজের কাছে।শাকিব খানকে দখলে রাখার জন্য হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা করে আসছিল কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান দুটি। কিন্তু অনেক অঙ্কের পর গনেশ উল্টে গেল। তিন বছরের জন্য শাকিবকে নায়ক হিসেবে পাচ্ছে এসকে মুভিজ।

চলতি মাসের শুরুতে হুট করেই কলকাতায় যান শাকিব। ঘরোয়া বৈঠক করেন শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে। শোনা যাচ্ছিল, ভেঙ্কটেশ-এর তিন সিনেমায় অভিনয় করবেন শাকিব। একটি নির্মিত হবে একক প্রযোজনায়, অন্য দুটিতে অংশীদার হবে শাকিবের এসকে ফিল্মস।

মধ্যস্থতাকারী ও একটি ছবির নির্মাতা হিসেবে শামীম আহমেদ রনির নাম শোনা যাচ্ছিল প্রথম থেকেই। তবে রনি বরাবরই বিষয়গুলো অস্বীকার করে আসছেন।

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার সিনেমায় নাম লিখিয়েছেন শাকিব। ঈদের সিনেমা ‘শিকারী’র ব্যানার প্রতিষ্ঠান দুটি। জাজ ও এসকে’কে এড়িয়ে ভেঙ্কটেশের সঙ্গে শাকিবের আলোচনা সে সময় অবাক করেছিল ঢালিউড সংশ্লিষ্টদের।

সর্বশেষ খবর হলো, জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের সঙ্গে চুক্তিতে এসেছেন শাকিব খান। চুক্তি মতে, এই দুই ব্যানারের হয়ে পরবর্তী তিন বছরে তিনটি করে ছবিতে অভিনয় করবেন। এসকে মুভিজের বাইরে কলকাতার অন্য কোনো ব্যানারে ছবি করতে পারবেন না তিনি।

বিশ্বস্ত একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে। জাজ ও এসকে’র সঙ্গে শাকিবের চুক্তির সময় উপস্থিত ছিলেন ওই সূত্র। সূত্রটি আরো জানায়, চুক্তিটি হয়েছে সপ্তাহখানেক আগে। ছবি প্রতি শাকিব পাবেন ত্রিশ লাখ রুপি।

সূত্রটি আরো জানায়, শাকিবের পরবর্তী যৌথ প্রযোজনার সিনেমা শুটিং ফ্লোরে গড়াবে অক্টোবরে। পরিচালক থাকবেন ভারত থেকে।

ভেঙ্কটেশের সঙ্গে শাকিবের কথা চালাচালি হচ্ছে বেশ আগে থেকেই। ২০১৫ সালে ঈদুল আজহায় এফডিসিতে একদফা কথা হয় দুই পক্ষের। কিন্তু আর্থিক লেনদেন ও অন্যান্য বিষয়ে অমিল হওয়ায় ভেস্তে যায় ভেঙ্কটেশের পরিকল্পনা। সাম্প্রতিক সময়েও শাকিবের ‘বসগিরি’ সিনেমার সেটে দেখা গেছে ভেঙ্কটেশের কর্তা ব্যক্তিদের। কিন্তু আপাতত তার ফলাফল শূন্য।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)