JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আমিরকে মাঠের বাইরে মনোযোগ না দেওয়ার পরামর্শ

ক্রিকেট দুনিয়া 25th Jun 2016 at 11:48am 333
আমিরকে মাঠের বাইরে মনোযোগ না দেওয়ার পরামর্শ

পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরের টেস্ট প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করে আছে ক্রিকেট ভক্তরা। নানা রকম জল্পনা কল্পনার পরে ইংল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকে মাঠে নামবেন আমির। বল হাতে ওয়ানডের মতোই টেস্টেও জবাব দেবেন এমনটাই ধারণা আরেক পাকিস্তানি পেসার ওমর গুলের।

যদিও গুল নিজে যায়গা পাননি ইংল্যান্ড সফরের দলে, তবুও আমিরের জন্য শুভ কামনা জানিয়ে পাকিস্তানের একটি সংবাদ মাধ্যমে তিনি বলেন, ‘ইংল্যান্ড সফরের জন্য আমাদের বোলিং আক্রমন দারুন ভাবে সাজানো হয়েছে। তার শীর্ষেই থাকবে আমিরের মতো বোলার। সেই দলের প্রধান হিসেবে কাজ করবে। আমি আশা করি অন্যান্য কন্ডিশনে যেভাবে ভালো খেলেছে ইংল্যান্ডেও সে ভালো করবে।’

গুলের মতে, ইংল্যান্ড সফরে আমিরকে চারপাশ থেকে ঘিরে ধরা হবে। তার উচিত হবে শুধুমাত্র বোলিং দিয়ে এর জবাব দেয়া। তিনি বলেন, ‘ব্রিটিশ মিডিয়া তার প্রতিটি পদক্ষেপ অনুসরণ করবে, এর জবাবে আমি শুধু তাকে বোলিং করতে বলবো। আমিরের উচিত শুধু হোটেল আর মাঠের মধ্যেই তার চলাচল সীমিত রাখা এবং মাঠের বাইরে অন্যকিছুতে মনোযোগ না দেয়া। আর এটাই হবে সব সমালোচনার মোক্ষম জবাব’।

চার টেস্ট, পাঁচ ওয়ানডে আর একটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে পাকিস্তান দল এখন ইংল্যান্ডে রয়েছে। সব কিছু ঠিক থাকলে জুলাইয়ের ১৪ তারিখ লর্ডসে সিরিজের প্রথম টেস্টের মাধ্যমে ৬ বছর পর সাদা পোশাকে মাঠে নামবেন মোহাম্মদ আমির।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)