JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সোনা মহাপাত্রকে সহস্রাধিক ধর্ষণের হুমকি!

বিবিধ বিনোদন 25th Jun 2016 at 2:50pm 462
সোনা মহাপাত্রকে সহস্রাধিক ধর্ষণের হুমকি!

সালমান খানের ধর্ষণ মন্তব্যের বিরোধিতা করায় এ বার সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়া হল গায়িকা সোনা মহাপাত্রকে। সুলতানে কতটা পরিশ্রম হয়েছে বোঝাতে গিয়ে নিজেকে ‘ধর্ষিতা’র সঙ্গে তুলনা করেন সালমান। সালমানের এই মন্তব্যের পরেই সমালোচনায় সরব হয় বিভিন্ন মহল।

সালমানের সমালোচনা করে সোনা তার টুইটারে লেখেন, ‘‘ফুটপাথবাসীদের উপর গাড়ি চালিয়ে দেওয়া, কৃষ্ণসার হরিণ হত্যার মতো অপরাধে নাম জড়িয়েছে, তাও তিনি ‘হিরো অফ দ্য নেশন’। আর এত কিছুর পরেও তাঁকে অনেকে সমর্থন করছেন, এটা অন্যায়। ভারত এই ধরনের সমর্থকে ভরে গিয়েছে।’’

তার এই পোস্টের প্রায় সঙ্গে সঙ্গেই গায়িকার উদ্দেশে সালমান-ভক্তদের একের পর এক কটুক্তি আছড়ে পরতে থাকে সোশ্যাল মিডিয়ায়।তাকে ব্যঙ্গ-বিদ্রুপ তো করা হচ্ছিলই, এ বার বেশ কয়েক ধাপ এগিয়ে ধর্ষণের হুমকিও দেওয়া হল! সোনা অবশ্য এর পাল্টা প্রতিবাদ করেছেন। তিনি টুইটারে লেখেন, “গত ৪৮ ঘণ্টায় আমি অশ্লিল ছবি-সহ প্রায় ১০০০টি ধর্ষণের হুমকি পেয়েছি। তাঁর (সালমানের) সমর্থকদের এ হেন প্রতিক্রিয়ার পরও তিনি চুপ, এই ঘটনায় আমি স্তম্ভিত! সালমান আপনার সমস্ত ভক্তরা আমাকে যে ধরনের হুমকি দিচ্ছে তাতে নিশ্চই আপনি নিজেকে প্রকৃত হিরো মনে করছেন!”

এর পর তিনি আরও কড়া ভাষায় বলেন, “কে আমার কাজ বন্ধ করবে! সালমান? সেই প্রতিভাবান খুনি? ও কেন, কেউই আমার কাজ বন্ধ করতে পারবে না।”

সালমানের বিতর্কিত মন্তব্য নিয়ে সারা দেশে শোরগোল চলছে। বলিউডের বেশির ভাগ তারকাই অবশ্য হয় এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। হাতে গোনা কয়েক জন তারকা যাঁরা এগিয়ে এসে প্রতিবাদে সামিল হয়েছেন তাঁদের মধ্যে সোনা মহাপাত্র একজন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)