JanaBD.ComLoginSign Up

একই সময়ে দুই নারীর সঙ্গে সম্পর্ক রাখছেন?

লাইফ স্টাইল 25th Jun 2016 at 7:20pm 404
একই সময়ে দুই নারীর সঙ্গে সম্পর্ক রাখছেন?

আমাদের আশপাশে এমন অনেক পুরুষ আছেন, যাঁরা একসঙ্গে দুজন নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। মনের অজান্তেই অনেক পুরুষ এই কাজটি করেন, আবার অনেকেই বাড়তি আনন্দ কিংবা ভোগ-বিলাসের জন্য এমন সম্পর্কে জড়ান। এটা হলেই জীবনে টানাপড়েন শুরু হয়।

অনেক ক্ষেত্রেই এমন দোটানা সম্পর্ক থেকে বেরিয়ে আসা মুশকিল হয়ে পড়ে।

একসঙ্গে দুই নারীর সঙ্গে সম্পর্কে জড়ালে কী সমস্যা হয়, তারই একটা তালিকা নিচে তুলে ধরা হয়েছে। একনজরে চোখ বুলিয়ে নিন....

১. দ্বিধাগ্রস্ত করে তুলবে
আপনি যদি একজন নারীর সঙ্গেই সম্পৃক্ত থাকেন, তাহলে দ্বিতীয় কোনো চিন্তা আপনার মধ্যে আসবে না। কিন্তু আপনি যখন দুজনের সঙ্গে সম্পর্কে জড়াবেন তখন বিভিন্ন সমস্যা দেখা দেবে। কেননা একসঙ্গে দুই নারীর মন রক্ষা করে চলা সম্ভব নয়। ফলে আপনি প্রতিনিয়তই দ্বিধায় এবং দুশ্চিন্তায় ভুগবেন।

২. পার্থক্য করা শুরু করবেন
প্রথমেই মনে রাখা প্রয়োজন- পৃথিবীর প্রতিটি মানুষ একে অপরের চেয়ে ভিন্ন প্রকৃতির। তাই দুজন মানুষের আচরণ, ভাষা, ভাবনা সব আলাদা হবে এটাই স্বাভাবিক। যখনই দুজন নারীর সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বাড়বে, তখন আপনি তাদের রূপ, শিক্ষা, আচরণসহ বিভিন্ন বিষয়ে তুলনা করা শুরু করবেন। যা আপনাদের সম্পর্ককে তিক্ত করে ফেলবে।

৩. উভয়ের প্রতি মনোযোগী হওয়ার ব্যর্থ চেষ্টা
সম্পর্কটাই যখন বিভ্রান্তিকর, তখন দুজন নারীর প্রতি সমানতালে মনোনিবেশ করা সহজ কথা নয়। আপনি যদি দুই নারীর সঙ্গে সমতা বজায় রেখে চলতে চান, তাহলে অনেক বড় বোকামি করবেন। কারণ আপনি কখনই আলাদা করে দুজনকে খুশি রাখতে পারবেন না এবং তাদের প্রতি মনোযোগীও হতে পারবেন না।

৪. দুজনকেই হারাবেন
বলা হয়ে থাকে- সত্য কখনই গোপন থাকে না। আপনার ভোগ-বিলাসের জন্য আপনি তাঁদের সঙ্গে আছেন, একদিন দুই নারী অবশ্যই তা জানতে পারবে। তখন তারা উভয়ই আপনাকে ছেড়ে অন্যত্র চলে যাবে। তাই এমন সম্পর্কে না জড়ানোই ভালো।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)