JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ধোনি খুব কিউট : পাকিস্তানি অভিনেত্রী!

বিবিধ বিনোদন 25th Jun 2016 at 7:56pm 353
ধোনি খুব কিউট : পাকিস্তানি অভিনেত্রী!

পাকিস্তান-প্রেম শুধু 'বাজরঙ্গি ভাইজানের' নয়, ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন মহেন্দ্র সিংহ ধোনিরও আছে!

অন্তত এমন দাবিটাই উঠছে এক পাক মডেলের পক্ষ থেকে।

ভারতে আটকে পড়া প্রতিবেশি রাষ্ট্রের অসহায় বালিকা শাহিদাকে সমস্যার পাহাড় ঠেলে পাকিস্তানে পৌঁছে দিয়েছিল কুরুক্ষেত্রের পবন কুমার চতুর্বেদী বা বাজরাঙ্গি।

অতটা না হলেও মাথিরা খান নামের এক পাকিস্তানি মডেলকে নাকি ভারতীয় বিমানবন্দরে অভিবাসনের সমস্যা থেকে মুক্ত করেন ভারতীয় ক্যাপ্টেন। শুধু তাই নয়, পাকিস্তানের এক তারকা ক্রিকেটারের
কাছে অটোগ্রাফ চাইতে গিয়ে চরম অপমানিত হওয়ার হাত থেকেও এই মডেলকে বাঁচান ধোনি।

পাকিস্তানি একটি টিভি চ্যানেলের কাছে সে রকমই দাবি করেছেন মাথিরা। তার বক্তব্য, বছর তিনেক আগে ভারত-পাকিস্তান এশিয়া কাপ ম্যাচের সময় দু'দলের সঙ্গে একই টিম হোটেলে উঠেছিলেন তিনিও।

হোটেলেই এক পাকিস্তানি তারকা ক্রিকেটারকে দেখে নিজের টুপি এগিয়ে দিয়েছিলেন অটোগ্রাফের জন্য। কিন্তু পাক ক্রিকেটার নাকি তার অনুরোধ প্রত্যাখ্যান করেন। প্রচণ্ড অপমানিত হন মাথিরা।

ঠিক সেই মুহূর্তে ধোনি তাকে ডেকে বলেন, 'আমায় টুপিটা দাও, সই করে দিচ্ছি। আমরাও তো একটু-আধটু ক্রিকেট খেলি।' শুনেই সঙ্গে সঙ্গে ধোনির দিকে ছুটে যান মাথিরা।

ঘটনার কিছু দিন পরই নাকি ধোনির সঙ্গে ভারতীয় বিমানবন্দরে দেখা হয় মাথিরার। অভিবাসন নিয়ে একটা সমস্যা হওয়ায় পাকিস্তানি মডেল তখন বেকায়দায় পড়ে গিয়েছেন। তার অবস্থা দেখে তখন নাকি ধোনি নিজেই বিপদ থেকে উদ্ধার করেন এই মডেলকে।

মাথিরার ধোনি প্রীতি অবশ্য তারপর থেকেই বেড়েছে। এমনকী এ বছরের শুরুতে এই সুন্দরী টুইট করেছিলেন, 'ধোনিকে আমার খুব পছন্দ। ও খুব কিউট।'

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)