JanaBD.ComLoginSign Up

স্ত্রী ও তিন মেয়েকে খুন করে মৃতদেহের সঙ্গে দুইদিন 'খুনি'

আন্তর্জাতিক 26th Jun 2016 at 1:00am 287
স্ত্রী ও তিন মেয়েকে খুন করে মৃতদেহের সঙ্গে দুইদিন 'খুনি'

স্ত্রী ও তিন মেয়েকে খুনের পর, মৃতদেহগুলোর সঙ্গে দু'দিন কাটিয়ে, অবশেষে ধরা পড়ল এক ব্যক্তি। বৃহস্পতিবার রাতে চেন্নাইয়ের রয়াপেট্টা থেকে চিন্নারাজ নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার হয় একটি রক্তমাখা লোহার রডও। পুলিশের দাবি, ওই লোহার রডটি দিয়েই চার জনকে মাথায় আঘাত করে খুন করা হয়েছে। পুলিশের বক্তব্য অনুযায়ী, ধৃত ব্যক্তি স্ত্রী-কন্যাদের খুন করার কথা স্বীকারও করে নেয়।

মুথু স্ট্রিটের যে বাড়িতে চিন্নারাজ পরিবার নিয়ে ভাড়া ছিল, সেই বাড়ির মালিকের ফোনের ভিত্তিতেই তাকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়। মারিনা বিচের সার্ভিস রোডে পার্ক করে রাখা বাইক নিতে গিয়েই পুলিশের হাতে সে ধরা পড়ে যায়। জেরায় খুনের কারণ হিসেবে সে জানায়, স্ত্রী ও কন্যাদের আপত্তিতেই বিগত একমাস ধরে সে বাড়িতে ঢুকতে পারছিল না। ভাড়া নেওয়া ঘরটি এতটাই ছোট, সেখানে একসঙ্গে সবার থাকার মতো স্থানসঙ্কুলান হতো না বলেও স্বীকার করে সে। তার পরেও রাগের মাথায় দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে সে চার জনকে খুন করে বলে পুলিশি জেরায় স্বীকার করে নেয়।

বছর ৩৫-এর চিন্নার তিন মেয়ের বয়স ১৯, ১৭ ও ১৫। বড় মেয়ে প্যারামেডিক্যালে ভর্তি হওয়ার তোড়জোড় করছিলেন। ছোটজন বারো ক্লাসে পড়ছিলেন। মেজ মেয়ে ছিল পলিটেকনিকের ছাত্রী। ধৃতকে শনিবার আদালতে তোলা হলে, জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

সূত্র: এই সময়

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 2.9 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)