JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

তরুণীদের নিয়ে যৌন ব্যবসা : ভারতের টিভি অভিনেত্রী গ্রেপ্তার

বিবিধ বিনোদন 26th Jun 2016 at 10:35am 742
তরুণীদের নিয়ে যৌন ব্যবসা : ভারতের টিভি অভিনেত্রী গ্রেপ্তার

যৌন ব্যবসা চালানোর জন্য ভারতের একটি টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল 'সিআইডি' ও 'তারাক মেহতা কা উল্টা চাশমা'র এক অভিনেত্রী ও ২ তরুণী মডেলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। তবে ওই অভিনেত্রী ও মডেলের নাম প্রকাশ করা হয়নি।

এ খবর দিয়ে ভারতের একটি অনলাইন ট্যাবলয়েড দৈনিক জানায়, মুম্বাই পুলিশের সোশাল সার্ভিস ব্রাঞ্চের (এসএসবি) সদস্যরা মুম্বাইয়ের আন্ধেরি-তে অভিযান চালিয়ে অভিজাত একটি যৌন ব্যবসার চক্রকে আটক করতে সক্ষম হয়েছে। এ ব্যবসায় জড়িত এক অভিনেত্রী ও দুজন নারী মডেলকে আটক করা হয়েছে। এ ছাড়া যৌন ব্যবসা চালানোর অভিযোগে এক নারী ও তার ছেলেকেও আটক করেছে পুলিশ।

ওই ব্যবসার খবর পেয়ে ওশিওয়ারা স্টেশনের পুলিশের একটি বিশেষ দল ও এসএসবি ভুয়া খদ্দের সেজে ওই এলাকার পাতালিপুত্রা হাউজিং সোসাইটির একটি বাড়িতে যায় বৃহস্পতিবার সকালে। পুলিশের পাতা ফাঁদে পা দেয় অভিযুক্তরা। ফলে তাদের গন্তব্য সোজা লাল দালান।

তাদেরকে আটক করে পরিচয় নির্ধারণের সময় জানা যায়, আটক তরুণীদের মধ্যে একজন জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল সিআইডি'র অভিনেত্রী। তিনি 'তারাক মেহতা কা উল্টা চাশমা'রও অভিনেত্রী।

পুলিশ বলেছে, তিনি স্বীকার করেছেন, অর্থের প্রয়োজনে তিনি এ ব্যবসায় নেমেছেন। দ্বিতীয় তরুণী একজন মডেল। তৃতীয়জন তাদের বান্ধবী। এ ঘটনায় পুলিশ যৌন ব্যবসা চালানোর অভিযোগে আটক করেছে ৫২ বছর বয়সী নীতা পারিক্ষ ও তার ছেলে ভাবিন (৩০)-কে। তাদের বিরুদ্ধে প্রিভেনশন অব ইমরাল ট্রাফিকিং অ্যাক্টের অধীনে আটকাদেশ দেখানো হয়েছে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)