JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ফাইনালে পাওয়া যাবে দি-মারিয়াকে

ফুটবল দুনিয়া 26th Jun 2016 at 11:10am 440
ফাইনালে পাওয়া যাবে দি-মারিয়াকে

ফাইনালের আগে সুখবর আর্জেন্টিনা সমর্থকদের জন্য। কোচ জেরার্দো মার্তিনো জানিয়েছেন, সেরে উঠেছেন দলের অন্যতম সেরা তারকা আনহেল দি মারিয়া। চিলির বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে পাওয়া যাবে এই পিএসজির এই মিডফিল্ডারকে।

মাঝে একবার পুরোপুরি সেরে উঠলেও আবার দি-মারিয়াকে নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। তবে মেটলাইফ স্টেডিয়ামে শনিবার সংবাদ সম্মেলনে মার্তিনো জানান, কেবল আগুস্তো ফের্নান্দেস ও এসিকিয়েল লাভেস্সি চোট থেকে সেরে উঠেননি।

“কেবল আগুস্তো আর লাভেস্সি ছাড়া বাকি খেলোয়াড়দের পাওয়া যাবে।”

গত বুধবার আর্জেন্টিনা কোচ জেরার্দো মার্তিনো জানিয়েছিলেন, দি মারিয়া ফাইনালে খেলার জন্য ‘ফিট’ হয়ে উঠেছেন। বৃহস্পতিবার তিনি অনুশীলনেও নেমেছিলেন। কিন্তু পুরো সেশন শেষ করতে পারেননি। পরীক্ষা করার পর তার চোটের অবস্থার পরিবর্তন ধরা পড়ে বলে জানায় এএফএ।

কোপা আমেরিকার শতবর্ষী আসরের গ্রুপ পর্বে পানামার বিপক্ষে ৫-০ গোলে জেতা ম্যাচের প্রথমার্ধে ডান ঊরুতে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন দি মারিয়া। পরে পরীক্ষায় দেখা যায়, পায়ের অ্যাডাক্টর মাংসপেশি সামান্য ছিড়ে গেছে তার।

এর পর আর মাঠে নামা হয়নি চোটের কারণে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে খেলতে না পারা দি মারিয়ার। গত বছর চিলির কাছে টাইব্রেকারে হেরে যাওয়া ফাইনালেও চোট নিয়ে প্রথমার্ধেই মাঠ ছাড়তে হয়েছিল তাকে।

নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডে বতর্মান চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে আর্জেন্টিনার ফাইনালটি শুরু হবে বাংলাদেশ সময় সোমবার ভোর ৬টায়।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)