JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

জাহিদ হাসানের ‘কুফা রাশি’

নাটক ও টেলিফিল্ম 26th Jun 2016 at 11:48am 258
জাহিদ হাসানের ‘কুফা রাশি’

রাশিফলে অগাধ বিশ্বাস জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের। এমন বিশ্বাসের পেছনে সুনির্দিষ্ট কারণও আছে। যে কাজই তিনি করতে যান তাতেই বাধা আসে। বাধা যেন তার নিত্য সঙ্গী।

চাকরির ক্ষেত্রেও আরমান ভাইয়ের একই দশা। অনেকদিন ধরেই চাকরি খুঁজছেন কিন্তু কোনো চাকরি তার ভাগ্যে জোটে না। পাড়া-প্রতিবেশীরা তাকে খোঁচা মেরে বলেন, কুফার কারণেই জাহিদ হাসানের চাকরি হয় না। সেও গভীরভাবে তাই বিশ্বাস করে।

বিশ্বাসটা এমন পর্যায়ে পৌঁছায় যে, ভাগ্য পরিবর্তনের আশায় জ্যোতিষীর কাছ থেকে একটা পাথরও কেনেন। তাতেও কাজের কাজ কিছু হয় না। চাকরি মেলে না জাহিদ হাসানের, কোনো পরিবর্তন আসে না ‘কুফা’র ভাগ্যে।

উপরের ঘটনাগুলোর সঙ্গে জাহিদ হাসানের ব্যক্তিগত জীবনের কোনো সম্পর্ক নেই। ব্যক্তিগত জীবনে রাশিফল একেবারেই বিশ্বাস করেন না তিনি। আসছে ঈদুল ফিতরে ‘কুফা রাশি’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে এমন একটা চরিত্রেই দেখা যাবে জনপ্রিয় এ অভিনেতাকে।

হামেদ হাসান নোমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি। এতে জাহিদ হাসান ছাড়াও আরও অভিনয় করেছেন তাহসিন, আরফান আহমেদ, ফারুক আহমেদ, কচি খন্দকার, মিলন ভট্টাচার্য, মিথিলা, নাবিলা, শিখা ও মৌ।

‘কুফা রাশি’ সম্পর্কে পরিচালক সাজ্জাদ সুমন বলেন, ‘নাটকটিতে অনেক মজার ঘটনা তুলে ধরা হয়েছে। আমরাও অনেক মজা করে নাটকের কাজ শেষ করেছি। এর সাথে জড়িত প্রত্যেকটা শিল্পীই ছিলেন অনেক আন্তরিক।’ এছাড়াও নাটকের শেষ অংশে দর্শকদের জন্য শিক্ষণীয় কিছু বার্তাও থাকবে বলে যোগ করেন পরিচালক।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)