JanaBD.ComLoginSign Up

নেইমারের সঙ্গে বার্সার ২ হাজার কোটি টাকার চুক্তি

ফুটবল দুনিয়া 26th Jun 2016 at 5:28pm 376
নেইমারের সঙ্গে বার্সার ২ হাজার কোটি টাকার চুক্তি

বার্সেলোনার হয়ে মাত্র তিন মৌসুম কাটিয়েছেন। তিন মৌসুমে বার্সেলোনার হয়ে সম্ভাব্য সব ট্রফিই জেতা হয়ে গেছে নেইমারের। তবুও যেন অনেক কিছুই জেতা বাকি রয়ে গেছে তার। মেসি পরবর্তী বার্সেলোনার পতাকা যে নেইমারই বহণ করবে সেটি অনেকটাই অনুমেয়। তাই নেইমারকে সহসায় বিক্রির কথা ভাবছেনা বার্সেলোনা। বরং ২০২২ সাল পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন নেইমার।

স্প্যানিশ পত্রিকা মুন্ডো ডেপোর্টিভোর এক রিপোর্টে বলা হয়, আগামী কয়েক সপ্তাহের ভেতরেই বার্সেলোনার সঙ্গে চুক্তি বাড়াবেন নেইমার। সেটি হতে পারে ২০২২ সাল পর্যন্ত। নতুন চুক্তি অনুযায়ী নেইমারের রিলিজ ক্লজ হবে ২৩০ মিলিয়ন ইউরো (প্রায় ২ হাজার কোটি টাকা)।

বিশ্বের সব বড় বড় ক্লাবগুলো টাকার বস্তা নিয়ে নেইমারের পেছনে ঘুরছে। এর ভেতর পিএসজিতো ২৭০ মিলিয়ন ইউরো পর্যন্ত দিতে চাচ্ছে নেইমারকে। কিন্তু বার্সেলোনায় মেসি-সুয়ারেজের সঙ্গে নেইমারের জুটি নিজেই ভাঙ্গতে চান না নেইমার। তাই নতুন চুক্তিতে সম্মতি প্রকাশ করেছেন।

বর্তমানে ছুটি কাটাচ্ছেন এই ব্রাজিলিয়ান ফুটবলার। দলের হয়ে কোপা আমেরিকা খেলতে না পারলেও অলিম্পিকে ঘরের মাঠে দলকে নেতৃত্ব দেবেন নেইমার। এর আগে কখনো অলিম্পিকে সোনা জেতা হয়নি ব্রাজিলের। সেই অধরা সোনাই এনে দিতে এবার দৃঢ় প্রতিজ্ঞ এই বার্সেলোনা তারকা।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)