JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

কীভাবে বুঝবেন স্বামী প্রতারণা করছে?

লাইফ স্টাইল 27th Jun 2016 at 2:06pm 204
কীভাবে বুঝবেন স্বামী প্রতারণা করছে?

সম্পর্কে ভালোবাসা যেমন থাকে, তেমনি ঝগড়া-বিবাদও থাকে। ধৈর্য ধরে মাথা ঠান্ডা রেখে কাজ করলে অনেক সমস্যার সমাধান এমনিতেই হয়ে যায়।

অনেক সময় দেখা যায়, পুরুষ তাঁর স্ত্রীর প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছে এবং অন্য কোথাও ব্যস্ত সময় পার করছে। এমন পরিস্থিতিকে ছোট করে দেখার কোনো সুযোগ নেই। কারণ, পুরুষরা অন্য কোথাও সম্পর্কে জড়ালে অনেক ক্ষেত্রেই এমনটা করে।

নিচে বলা হয়েছে এমন কিছু লক্ষণের কথা, যা প্রকাশ পেলে বুঝবেন আপনার স্বামী প্রতারণা করছেন....

শারীরিক সম্পর্কে অনীহা
ধোঁকা দেওয়ার প্রধান লক্ষণ এটি। শারীরিক সম্পর্কে আগ্রহ হঠাৎ করে কমে যাওয়া শুভ লক্ষণ নয়। এমনটা যদি আপনার সঙ্গে হয় এবং তার যথাযথ কোনো কারণ আপনি যদি খুঁজে না পান, তাহলে বুঝতে হবে সে আপনার সঙ্গে প্রতারণা করছে।

ফোন নিজের কাছে রাখা
আপনার স্বামী হঠাৎ করে কি তার ফোনের কাছে আপনাকে ঘেঁষতে দিচ্ছে না? তার ফোনের পাসওয়ার্ডও কি পরিবর্তন করেছে? যদি তাই ঘটে, তাহলে তাকে সরাসরি এসবের কারণ জিজ্ঞেস করুন। সে যদি এমন কোনো উত্তর দেয় যেটা সহজে বিশ্বাসযোগ্য নয়, তাহলে বুঝতে হবে সে কিছু একটা লুকানোর চেষ্টা করছে।

আপনার কাছ থেকে দূরে থাকা
দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে আপনি কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। কিন্তু সে তুলনায় যদি আপনার স্বামীর অবদান কম থাকে, তাহলে বুঝতে হবে সে আপনার সঙ্গে আর সম্পর্ক রাখতে ইচ্ছুক নয়।

স্বামীর বন্ধুদের আচরণ
আমাদের জীবনে কী ঘটছে, সেটা সবার আগে আমাদের বন্ধুরা জেনে যায়। তাই আপনার স্বামীর বন্ধুরা যদি আপনাকে এড়িয়ে চলার চেষ্টা করে এবং আপনার স্বামীর দোষ-ত্রুটিগুলো রক্ষা করার চেষ্টা করে, তাহলে আপনি ধরে নিতে পারেন বড় কোনো দুঃসংবাদ আপনার দিকে ধেয়ে আসছে।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)