JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ভিডিও না করায় ভেঙে গেল বিয়ে!

সাধারন অন্যরকম খবর 27th Jun 2016 at 9:53pm 707
ভিডিও না করায় ভেঙে গেল বিয়ে!

বিয়ের সব আয়োজন ঠিকঠাকই ছিল। পাত্র-পাত্রী এবং তাদের আত্মীয়-স্বজনরা সবাই উপস্থিত। সময় মতো বিয়ের অনুষ্ঠানও শুরু হয়ে গেল।

কিন্তু, বিয়ের একেবারে শেষ মুহূর্তে বেঁকে বসল পাত্রীপক্ষ। পাত্রীর বাবা, ভাই ও অন্যান্য আত্মীয়রা সমস্বরে বলে ওঠেন- 'এ বিয়ে হবে না।'

বিয়ের শেষ মুহূর্তে এ রকম দাবি তোলাতে পাত্রপক্ষের সবাই হতবাক। কী কারণে এই দাবি তুলছেন, তা জানতে হুড়োহুড়ি পড়ে গেল। আলোচনা-গুঞ্জন চলতে লাগল বিয়ের আয়োজনে তো কোনো কমতি নেই। তা হলে কেন এ রকম বেঁকে বসলেন পাত্রীপক্ষ?

সবাইকে অবাক করে দিয়ে পাত্রীপক্ষ দাবি তোলে, প্রতিশ্রুতি দেয়া হয়েছিল বিয়ের অনুষ্ঠানে ভিডিও করা হবে। তোলা হবে ছবিও। কিন্তু অনুষ্ঠানের সময় ফোটোগ্রাফার ও ভিডিওগ্রাফারকে না দেখতে পেয়ে অগ্নিশর্মা পাত্রীর বাবা ও ভাই।

যখন এ রকম অবস্থা চলছে, তার মধ্যেই জ্ঞান হারান পাত্রী। তাকে নিয়ে হাসপাতালে ছোটেন আত্মীয়রা। এদিকে, পাত্রীপক্ষের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে পাত্রপক্ষও ছোটে পুলিশের কাছে।

পাত্র আবার নিজে পুলিশকে নিয়ে হাসপাতালে ছোটেন পাত্রীপক্ষকে মানাতে। সেখানেও বাঁধে ঝামেলা।

পুরো ঘটনাটি ঘটেছে ভারতের চেন্নাইয়ের ত্রিচিতে। পাত্র সেন্থিল (৩২) এবং পাত্রী রেবতী (৩০) সম্পর্কে আত্মীয়ও। শুরু থেকেই দুই পরিবারের মধ্যে বিয়ের কথা নিয়ে ঝামেলা চলছিল।

সেন্থিল লরি চালায়। টাকা-পয়সা খুব একটা রোজগার করেন না। তবে রেবতীর বাবা চেয়েছিলেন বিশাল ধুমধাম করে মেয়ের বিয়ে দেবেন। সেই মতো পাত্রপক্ষের সঙ্গে কথাও হয়।

কিন্তু পাত্রীপক্ষের দাবি, কথামতো কোনো আয়োজনই করেননি সেন্থিল। ভিওগ্রাফি ও ফোটোগ্রাফির আয়োজন করার কথা ছিল সেটাও করেননি। এখান থেকেই শুরু ঝামেলার সূত্রপাত।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)