JanaBD.ComLoginSign Up

মেসিকে ফোন করে ফিরে আসার অনুরোধ আর্জেন্টিনা প্রেসিডেন্টের

খেলাধুলার বিবিধ 28th Jun 2016 at 1:30pm 587
মেসিকে ফোন করে ফিরে আসার অনুরোধ আর্জেন্টিনা প্রেসিডেন্টের

টানা তিনবার, ক্যারিয়ারে মোট চারবার ফুটবলের বড় আসরের ফাইনাল হেরেছে মেসির আর্জেন্টিনা।এথচ এই মেসি ক্লাব বার্সাকে কত বড় বড় শিরোপা এনে দিয়েছেন। জাতীয় দলের হয়ে কোন বড় শিরোপা অর্জন করতে না পারায় মেসি হতাশায় আন্তার্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষনা দেন। গতকাল (সোমবার) কোপার ফাইনালে চিলির কাছে হেরে এই সিদ্ধান্ত জানায় মেসি।

রাগে ক্ষোভে মেসি বলেন, ‘জাতীয় দলের জার্সি আমার জন্য নয়। আমি এবং আমার সতীর্থরা অনেক চেষটা করেছি কিন্তু ব্যর্থ হয়েছি। মেসির এমন সিদ্ধান্তের পর আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা তাকে অনুরোধ জানায় অবসর ভেঙে ফিরে আসতে।

অন্তত ২০১৮ সালের পরবর্তী বিশ্বকাপ পর্যন্ত মেসিকে জাতীয় দলের জার্সিতে খেলার আহবান জানায় এই ফুটবল কিংবদন্তি। মেসির অবসরের ঘোষনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে লাখো কোটি ভক্তের অনুরোধ ফিরে এসো মেসি।

তবে এবার সে তারিকায় যোগ দিলেন দেশটির প্রেসিডেন্ট মাউরিসিও মাসরি। আর্জেন্টাইন প্রেসিডেন্ট মেসিকে ফোন করেন। অনুরোধ করেন তার সিদ্ধান্ত বদল করার।

প্রেসিডেন্টের মুখপাত্র এএফপিকে ফোনে জানান, 'প্রেসিডেন্ট তাকে নিজে ফোন করেন এবং বলেন, জাতীয় দলে তার পারফরমেন্সে তিনি কতটা গর্বিত। পাশাপাশি বলেন সমালোচনায় কান না দিতে।'

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)