JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মেসির প্রতি ব্রাজিল কোচের সমবেদনা

ফুটবল দুনিয়া 28th Jun 2016 at 6:09pm 635
মেসির প্রতি ব্রাজিল কোচের সমবেদনা

যুক্তরাষ্ট্রে সদ্য পর্দা নামা শতবাষির্কী কোপা আমেরিকা টুর্নামেন্টের শিরোপা জিতেছে চিলি। গতবারের মতো ফাইনালে টাইব্রেকারে আর্জেন্টিনার হৃদয় ভেঙ্গে টানা দ্বিতীয়বার এই আসরের শিরোপা জিতল সানচেজ-ভিদালরা। আর টানা তৃতীয়বার দেশকে বড় কোনো আসরের ফাইনালে তুলেও শিরোপা জিততে না পারায় রাগে-ক্ষোভে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলেছেন বর্তমান সময়ের সবচেয়ে সেরা ফুটবলার লিওনেল মেসি।

দারুণ ফর্ম থাকা সত্বেও মাত্র ২৯ বছর বয়সেই মেসির এমন অবসর ভক্তদের কাছে বিনা মেঘে বজ্রপাতের মতো লাগছে। তাই সিদ্বান্ত পরিবর্তন করে আবারো মেসিকে আন্তর্জাতিক ফুটবলে ফিরতে চলছে আকুতির ঝর। বিশ্বসেরা এই ফুটবলারকে ফেরাতে সেই আকুতির মিছিলে যোগ দিয়েছেন ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা এবং আর্জেন্টিনা প্রেসিডেন্ট মাওরিসিও মাক্রি ।

চিরপ্রতিদ্বন্দ্বী দেশ হলেও মেসির শিরোপা না জেতা এবং আকস্মিক অবসরের জন্য সমবেদনা জানিয়েছেন ব্রাজিলের নতুন কোচ টিটে। পেনাল্টি শুট আউটকে অমানবিক বলে দাবী করেছেন সেলেসাও এই কোচ।

ফুটবল টিভিকে দেওয়া এক সাক্ষাতকারে টিটে জানান, ‘আমার মতে পেনাল্টি শুট আউটের মাধ্যমে একটি খেলার ফলাফল নির্ধারণটা অমানবিক। এই ধরনের ফলাফল নির্ধারণে আমি ভিন্ন কোনো পদ্ধতি চাই। এই ধরণের পদ্ধতিতে ব্যর্থ হয়ে কোনো গুরুত্বপূর্ন খেলোয়াড়ের হারিয়ে যাওয়াটা সত্যিই দুঃখজনক।’

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)