JanaBD.ComLoginSign Up

রজনীকান্তের আলোচিত ‘কাবালি’র বিরুদ্ধে নকলের অভিযোগ!

সিনেমা জগৎ 28th Jun 2016 at 6:17pm 360
রজনীকান্তের আলোচিত ‘কাবালি’র বিরুদ্ধে নকলের অভিযোগ!

ভারতের মেগাস্টার রজনীকান্তের নতুন ছবি ‘কাবালি’ মুক্তির আগেই রেকর্ড গড়েছেন ২০০ কোটি টাকার ব্যবসা করে। ছবিটি বর্তমানে সিনেমাপ্রেমীদের আগ্রহের কেন্দ্র বিন্দুতে রয়েছে। ভারতজুড়ে এ ছবিটি এখন আলোচনার তুঙ্গে। অথচ এই ছবিটির বিরুদ্ধে এবার উঠল নকলের অভিযোগ!

অভিযোগ উঠেছে, রজনীকান্তের ‘কাবালি’র পোস্টার ইরফান খানের ‘মাদারি’ থেকে নকল করা। নকল নয়, পুরোটাই নাকি কপিপেস্ট! অন্তত এমনটাই জানাচ্ছেন, ‘মাদারি’ ছবির প্রধান অভিনেতা ইরফান খান।

তিনি বলেন, ‘আমাদের ছোটখাট ব্যাপার। কিন্তু জানি না কেন রজনীকান্তের ছবির জন্য আমাদের পোস্টার চুরি করতে গেল ওরা।’ যদিও বিষয়টিকে তেমন গুরুত্ব দিতে চাননি ইরফান। জানিয়েছেন, এটা তেমন কোনও ব্যাপার নয়। দুটো ছবিই সকলের দেখা উচিত।

গত ১০ জুন মুক্তি পেয়েছে নিশিকান্ত কামাতের ছবি ‘মাদারি’। সেই ছবির পোস্টারে দেখা গিয়েছিল, কেন্দ্রে রয়েছে ইরফান খানের মুখ এবং তার চার পাশে হাইরাইজিং বিল্ডিং। সদ্য মুক্তি পেয়েছে রজনীকান্তের পরবর্তী ছবি ‘কাবালি’র পোস্টারও। আর সেখানেও দেখা যাচ্ছে, ঠিক ইরফান খানের আদলেই হরাইজন্টাল হাইরাইজের মাঝখান দিয়ে দেখা যাচ্ছে রজনীকান্তের মুখ।

এর আগেও ‘কাবালি’র শুটিং শুরুর সময় গত বছরের সেপ্টেম্বর মাসে প্রকাশিত হয়েছিল ‘কাবালি’র ফার্স্ট লুক। সেই সময় সোফার ওপরে বসা রজনীকান্তের রাফ অ্যান্ড টাফ লুক বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এ বার প্রকাশিত হল ‘কাবালি’র পোস্টার। কিন্তু, প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই বিতর্কের মুখে সেই পোস্টার।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)