JanaBD.ComLoginSign Up

ডন থ্রি সম্পর্কে তথ্য দিলেন প্রিয়াঙ্কা!

সিনেমা জগৎ 28th Jun 2016 at 11:44pm 506
ডন থ্রি সম্পর্কে তথ্য দিলেন প্রিয়াঙ্কা!

ডন থ্রি নিয়ে আবারও শুরু হলো নতুন জল্পনা। ডনের বাকি দু’টো সিকুয়েলের মতো কথা ছিল ডন থ্রি তেও শাহরুখের বিপরীতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু পরে জানা যায় এবার কিং খানের বিপরীতে দেখা যাবে না প্রিয়াঙ্কাকে। কিন্তু প্রিয়াঙ্কাই জানালেন, তিনি যেটুকু জানেন, এখনই শুরু হবে না ডনের তৃতীয় সিকুয়েলের কাজ।

কানাঘুষো শোনা গিয়েছিল, ডনে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। কিন্তু সেই কথা মিথ্যে প্রমাণিত হওয়ার পর শোনা যায় কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শ্রদ্ধা কপুর। সেই জল্পনাকেও ভুল প্রমাণ করে সামনে আসে জ্যাকলিন ফার্নানডেজ়ের নাম। শোনা যায় এবার বলি বাদশার সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি। কিন্তু সব ধরনের জল্পনাতেই জল ঢেলে দেন প্রিয়াঙ্কা নিজেই।

মাদ্রিদ থেকে ফেরার পথে এয়ারপোর্টে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রিয়াঙ্কা জানান, ডন থ্রি-এর শুটিং এখনই শুরু হবে না। এছাড়া মাত্র এক সপ্তাহের জন্য বাড়িতে এসেছেন তিনি। এরপর আবার কোয়ান্টিকোর শুটিংয়ের জন্য চলে যাবেন বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু ডন থ্রি তে যে তিনি থাকছেন না, সে নিয়ে কিছু জানাননি তিনি। কিন্তু এরই মধ্যে জল্পনা হতে শুরু করেছে, তবে কি ডনে থাকছেন প্রিয়াঙ্কা? আবার কি দেখা যাবে জংলি বিল্লিকে?

কিছুদিন আগে পরিচালক ফারহান আখতার জানিয়েছিলেন যে এ বছরের ডন থ্রি-এর স্ক্রিপ্ট লেখা শুরু করা হবে। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানান, ডন টু-এর পরই ডন থ্রি-এর কথা জানিয়ে কার্যত নিজের পায়ে নিজেই কুড়াল মেরেছেন তিনি।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)