JanaBD.ComLoginSign Up

প্রেমিকার যে ৫টি ব্যবহার প্রেমিককে বিরক্ত করে

লাইফ স্টাইল 29th Jun 2016 at 10:20am 920
প্রেমিকার যে ৫টি ব্যবহার প্রেমিককে বিরক্ত করে

নারী-পুরুষ একে অপরের পরিপূরক। তবুও নারী পুরুষের ঝগড়া চিরকালীন। তাঁরা নিজেদের জীবনের মূল্যবান সময় নষ্ট করেন একে অপরের সঙ্গে ঝগড়া করে। সম্পর্কে যেমন প্রেম ভালোবাসা থাকবে, তেমনই সম্পর্কে ঝগড়াও থাকবে। কিন্তু কিছু ঝগড়া বা ব্যবহার সম্পর্ককে নষ্ট করে দেয়।

প্রেমের সম্পর্কে প্রেমিকার কোন কোন আরচণ প্রেমিককে বিরক্ত করে তা একবার দেখে নিন....

ন্যাগিং : ছোট ছোট কারণে প্রেমিকের ওপর দোষারোপ করা, প্রেমিকের ব্যবহারের খুঁত ধরা বেশিরভাগ মেয়েদেরই অভ্যাস। তাঁরা এটা বুঝতে পারেন না, যে, এই সমস্ত ছোট ছোট বিষয়েই সম্পর্ক খারাপ পর্যায়ে চলে যেতে পারে।

সাসপিসিয়ন : মেয়েরা খুবই সন্দেহবাতিকগ্রস্থ হন। প্রেমিকের সমস্ত আচরণেই সন্দেহ করা তাঁদের অভ্যাস। তাঁরা সবসময়ই নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন। সেই কারণেই প্রেমিকের যে কোনও কারও সঙ্গেই মেলামেশা একেবারেই পছন্দ করেন না।
আরও পড়ুন বিয়ের আগে প্রত্যেক ভারতীয় নারী এগুলো করেন!

পোকিং : বন্ধু বান্ধব কিংবা পরিচিতদের সামনে যদি কোনও প্রেমিকা তাঁর বয়ফ্রেন্ডকে খোঁচা মারেন, তাহলে তা অবশ্যই প্রচন্ড বিরক্তির কারণ।

স্প্লার্গিং : ছেলেদের টাকা খরচ করানোকে মেয়েরা নিজেদের অধিকার বলে মনে করেন। আর যদি কখনও প্রেমিক প্রেমিকার জন্য দামী উপহার না কেনেন, তাহলেই রাগ করেন।

বিইং টু ক্লিনজি : সারাক্ষণ প্রেমিকের সঙ্গে থাকতে চায় মেয়েরা। এটা ছেলেরা একেবারেই পছন্দ করে না। তারা নিজেদের গ্রুপের সঙ্গেও কিছুটা সময় কাটাতে চায়।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)