JanaBD.ComLoginSign Up

মেসিকে ফেরাতে জড়ো হচ্ছেন লাখো মানুষ

ফুটবল দুনিয়া 29th Jun 2016 at 11:28am 360
মেসিকে ফেরাতে জড়ো হচ্ছেন লাখো মানুষ

শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে ক্ষোভে কষ্টে জাতীয় দল থেকে অবসর নেন মেসি। এবার আর্জেন্টিনার মানুষই মেসিকে ফিরিয়ে আনতে রাস্তায় নামছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আর্জেন্টাইনরা মেসিকে ফেরাতে `Todos Al Obelisco. Messi No Se Va #NoTeVayasLio` নামক একটি ইভেন্টের মাধ্যমে আগামী শনিবার (২ জুলাই) দেশটির রাজধানী বুয়েন্স আয়ার্স জড়ো হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে মেসির এমন অকস্মাৎ অবসরে অবাক পুরো বিশ্ব। মাত্র ২৯ বছর বয়সে মেসির এমন অবসর মেনে নিতে পারছেন না খোদ আর্জেন্টিনার মানুষরা। তাই তো মেসিকে ফিরিয়ে আনতে রাস্তায় নামছেন তারা।

ইতোমধ্যে প্রায় ৫৫ হাজার মানুষ ইভেন্টে গোয়িং দিয়েছেন। হাতে এখনো দু-তিন দিন সময় থাকায় এতে যে আরো মানুষ যোগদান করবেন সেটি অনুমান করাও যাচ্ছে। অনেক বাংলাদেশিও এই ইভেন্টে আর্জেন্টিনার মানুষদের সমর্থন দিয়েছেন।

মেসিকে ফিরে আসতে আর্জেন্টিনার প্রেসিডেন্ট, কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনাসহ ভক্তরা অনুরোধ করে যাচ্ছেন। যে যেভাবে পারছেন সেভাবেই মেসিকে অনুরোধ করছেন। ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার একাদশের সবাই একসঙ্গে জড়ো হয়ে মেসিকে ফিরে আসতে অনুরোধ করেছেন।

অথচ এই মেসিই কয়েকদিন আগেও আর্জেন্টিনায় অপছন্দের পাত্র ছিলেন। স্বদেশের টানে স্পেনকে দূরে ঠেলে দিয়ে আকাশী-নীল জার্সি গায়ে তুলে নিলেও আর্জেন্টাইনদের ভালোবাসা পাননি মেসি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)