JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

অস্ট্রেলিয়া-এ দল থেকে ছিটকে গেলেন কামিন্স

ক্রিকেট দুনিয়া 29th Jun 2016 at 7:19pm 269
অস্ট্রেলিয়া-এ দল থেকে ছিটকে গেলেন কামিন্স

ইনজুরির কারণে দীর্ঘদিন ধরেই ক্রিকেটের বাইরে আছেন তিনি। এবার আরও বড় দু:সংবাদ হলো ভারত ও দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের বিপক্ষে অস্ট্রেলিয়া-এ দলের আসন্ন হোম সিরিজ থেকে ছিটকে পড়লেন পেসার প্যাট কামিন্স। ইনজুরির কারনে বেশ কিছুদিন বিশ্রামে থাকার পরে এ’ দলের হয়ে মাঠে নামার কথা ছিল কামিন্সের। এর মাধ্যমে পুনরায় আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার একটি সম্ভাবনাও ছিল।

২৩ বছর বয়সী এই পেসার গত বছর সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ইনজুরিতে আক্রান্ত হন। মেডিকেল স্টাফরা তার সুস্থতা নিয়ে সন্তুষ্ট থাকলেও তখন থেকেই আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন তিনি। তরুন এই পেসারকে নিয়ে মূলত অস্ট্রেলিয়ান নির্বাচকরা কোন ধরনের ঝুঁকি নিতে চাচ্ছেন না। সে কারনেই আরো কিছুদিন তাকে বিশ্রামে রাখারই সিদ্ধান্ত হয়েছে।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে কামিন্সের ফিটনেস আন্তর্জাতিক মান অনুযায়ী পরিপূর্ণ না হওয়ায় তারা এই সিদ্ধান্ত নিয়েছেন যাতে করে নতুন করে কোন ইনজুরি না দেখা দেয়। এমনকি গত মাসে এ’ দলের সফরের জন্য তাকে দলে বিবেচনা করা হলেও নির্বাচক প্রধান রড মার্শ জানিয়েছিলেন দলে তার অন্তর্ভূক্তি সম্পূর্ণভাবে মেডিকেল স্টাফদের সবুজ সঙ্কেতের ওপর নির্ভর করছে। মার্শ বলেছেন, প্যাটের পুনর্বাসন বেশ ভাল হচ্ছে। কিন্তু এখনো সে পুরো ম্যাচ খেলার মত ফিট নয়। আমরা আরো কিছুদিন অপেক্ষা করতে চাই।

এর আগে ফেব্রুয়ারিতে বোলিংয়ে ফিরেছিলেন কামিন্স। তখন ধারণা করা হয়েছির ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলংকা সফরের দলে হয়ত তিনি সুযোগ পেতে পারেন।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)