JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বার্সার ৭০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন দিবালা

ফুটবল দুনিয়া 29th Jun 2016 at 10:41pm 768
বার্সার ৭০ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন দিবালা

বর্তমান সময়ের প্রতিভাবান ফুটবলারদের একজন আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা। জুভেন্টাসের হয়ে অসাধারণ মৌসুম কাটানোর পর তার উপর নজর পড়েছে বিশ্বের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনার। তাকে পেতে ৮০ মিলিয়ন ইউরো (টাকায় যা প্রায় ৭০ কোটি টাকা) প্রস্তাবও দিয়েছিল বার্সা। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়ে জুভেন্টাসেই থাকতে চাইছেন এই স্ট্রাইকার।

গেল মৌসুমে তুরিনের বুড়িদের হয়ে লিগে ১৯টি গোল করেছেন দিবালা। ২২ বছর বয়সী এই স্ট্রাইকারকে পেতে ৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেয় বার্সা। কিন্তু দিবালার এজেন্ট জানিয়ে দিয়েছেন, বর্তমানে জুভেন্টাসেই থাকতে চান তিনি।

গ্রুপো মাসকার্দি ‘গাজ্জামেরকাতো’ পত্রিকায় দেয়া বিবৃতিতে বলেন, ‘আমি দিবালা এবং তার এজেন্ট পিয়েরপাওলো ত্রিউলজির সঙ্গে কথা বলেছি। তারা অবহিত করেছেন দিবালা ছাড়ছে না ক্লাব। আশা করি এটিই সঠিক সিদ্ধান্ত তাদের।’

এক বছর আগে ইন্টার মিলান দিবালাকে পেতে চেয়েছিল কিন্তু দিবালা জুভেন্টাসকে বেছে নেয়। জুভেন্টাসের হয়ে তার ক্যারিয়ার মাত্র শুরু হল বৈকি। প্রথমে বার্সেলোনা ৪০ মিলিয়নের প্রস্তাব দিয়েছি। পরবর্তীতে সেটিকে ডাবল করে প্রস্তাব দিলেও দিবালা ক্লাব ছাড়তে রাজি হয়নি।

মাসকার্দি বলেন, ‘এটা সত্যি যে বার্সেলোনা দিবালাকে কেনার আগ্রহ দেখিয়েছিল। এমনকি তারা দ্বিগুন অংকের প্রস্তাব দেয়। কিন্তু দিবালা নিজেই জানিয়ে দেয় সে এক ক্লাবে থেকে অভিজ্ঞতা অর্জন করে সাফল্য নিয়েই পরবর্তী ব্যাপারে চিন্তাভাবনা করবে।’

আর্জেন্টিনার হয়ে অলিম্পিকে খেলার সুযোগ পেয়েছেন দিবালা। সেখানেই নিজেকে আরো শাণিত করে পরবর্তীতে জাতীয় দলের হয়ে মাঠ কাঁপানোর লক্ষ্য রয়েছে তারা। যদিও এবারের শতবর্ষী কোপা আমেরিকায় তাকে দলে না নেওয়াতে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল কোচকে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)