JanaBD.ComLoginSign Up

আজকের রাশিফল : ৩০ জুন, ২০১৬

আজকের রাশিফল 30th Jun 16 at 12:00am 786
আজকের রাশিফল : ৩০ জুন, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
মনের মানুষের সঙ্গে মৃদু মনকষাকষি হতে পারে। দিনের শেষে প্রেমিক-প্রেমিকা কোনো রোমান্টিক ভ্রমণ কিংবা ভালো কোনো রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। এই রাশির জাতক-জাতিকা নিজেদের সামাজিক অবস্থান সম্পর্কে যথেষ্ট সচেতন হবেন। নিজেদের কাছাকাছি মানুষদের কাছে সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
আপনার পেশাগত জায়গায় নিজের কল্পনাশক্তি এবং ষষ্ঠ ইন্দ্রীয়কে কাজে লাগান। দিন শেষে মিলতে পারে সম্মান ও অর্থপ্রাপ্তি। মনের মানুষের কাছে স্বচ্ছতা প্রমাণে কাছাকাছি থাকুন। আজকের সঙ্গীই হতে পারে আগামীর জীবনসঙ্গী। কর্মক্ষেত্রে প্রতিবন্ধকতার শিকার হতে পারেন, তবে নিজের ষষ্ঠ ইন্দ্রিয়ের কথা শুনলে অর্থপ্রাপ্তি এবং ব্যবসায় উন্নতি দু-ই জুটতে পারে।

মিথুন (মে ২১ – জুন ২০)
আজকের দিনটি এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই রোমান্টিক। এই রাশির জাতকদের জন্য এই দিনে লাল রং শুভ। পরস্পরের মধ্যে বোঝাপড়া আরো ভালো হওয়ার লক্ষণ রয়েছে। দিনের শুরুতে কিছুটা ব্যস্ততার মধ্যে কাটলেও সহকর্মীদের সহায়তায় দিনটি হয়ে উঠবে কর্মময়। বেকার জাতক-জাতিকাদের এই দিনটিতে কর্মসংস্থানের সুযোগ রয়েছে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
নিজের কর্মদক্ষতা সম্পর্কে সচেতন হোন। স্বাস্থ্যের দিকে নজর রাখলে অনাকাঙ্ক্ষিত স্বাস্থ্যহানি থেকে রক্ষা পাওয়া যাবে। নিজের আচরণ নিয়ে নিজেকে প্রশ্ন করুন আর যে আচরণগুলো আপনার আশপাশের মানুষের সঙ্গে দূরত্ব সৃষ্টি করে তা পরিহার করুন। আজকের দিনে অনাকাঙ্ক্ষিত কিছু ঘটতে পারে যা আপনার জীবনের ভারসাম্যতা ফিরিয়ে আনবে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
বই এবং চলচ্চিত্র হতে পারে আপনার আজকের দিনের সঙ্গী। প্রিয়জনের সান্নিধ্য পেতে করতে পারেন ফোন অথবা লিখতে পারেন দীর্ঘ চিঠি। কর্মক্ষেত্রে নিজের পরিধি বাড়াতে আজকের দিনটি হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। দিলখোলা হোন এবং এগিয়ে যান। প্রয়োজন অনুসারে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
আজ উৎফুল্ল হওয়ার মতো যথেষ্ট ঘটনা ঘটে যাবে একের পর এক হে কন্যা। বাড়িতে আসতে পারে মেহমান, তাই ঘরটাকে একটু গুছিয়ে রাখুন। আজ কন্যা রাশির নারীদের জন্যে প্রেমের যোগ দারুণ শুভ তবে শর্ত আছে: পরতে হবে উজ্জ্বল রঙের জামা। তবে আত্মপ্রচার করা থেকে সাবধান! কর্মক্ষেত্রে কিন্তু গুরুতর টেনশন অপেক্ষা করছে আপনার জন্যে। সিদ্ধান্ত গ্রহণে যত্নবান হতে হবে। আর টাকা খসবে, তবে ভালো কোনো কাজে। সুতরাং নো চিন্তা ডু ফুর্তি।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
আজ তুলার শরীর-মন অন্যের আনন্দের কারণ হবে এবং আনন্দিত থাকবে তুলা নিজেও। রোমান্টিক ব্যাপারে ঐশ্বরিক সাহায্য পেতে চলেছেন, সুতরাং চুটিয়ে চলতে পারে প্রেম। কর্মক্ষেত্রে প্রতিপক্ষ তৎপর হয়ে উঠবে। কিন্তু সত্যকে আঁকড়ে থাকুন, জয় আপনারই হবে। সৃজনশীল ক্ষেত্রে মাথা খাটালে অর্থ আসবে জলের মতো।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
আপনি খুবই বাস্তববাদী মানুষ, নেহাৎ কর্মফলে বিশ্বাস করেন। কিন্তু আজ এমন কিছু ঘটতে চলেছে যা আপনাকে দৈবে বিশ্বাস করিয়ে ছাড়বে। আজ ভালোবাসার মানুষটির সঙ্গে মৃদু খুনসুটির যোগ আছে, তবে তাকে মৃদু রাখাটাও আপনারই হাতে। কর্মক্ষেত্রে কৌতুহল প্রকাশ করা ইতিবাচক ফল আনতে পারে। পুরনো, ভুলে যাওয়া কোনো উৎস থেকে অর্থ আসতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
দলগতভাবে সাফল্য আসবে, সবাইকে নিয়ে এগিয়ে যান সাচ্ছন্দ্যে। প্রেমের সম্পর্কে ফাটলের যোগ দেখা যাচ্ছে, সাবধান! কর্মক্ষেত্রে আজ কারও সহায়তা পাবেন না, একলা চলো রে নীতি অবলম্বন করুন। ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন। তবে চাইলে এড়িয়েও যেতে পারেন। মনে রাখবেন, এসব ক্ষেত্রে ঋণ না করাটাই ভালো।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
রাশিবিচারে আপনার ষষ্ঠ ইন্দ্রীয় বরাবরই প্রখর। আজ হাতেনাতে তার সুফল পেতে চলেছেন মনে লয়। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে সম্পূর্ণ অপ্রত্যাশিত পথে, সুতরাং জলকে গড়াতে দিন, দেখুন কোথাকার জল কোথায়…কর্মক্ষেত্রে সমস্যাযোগ। সময়ানুবর্তী থাকার চেষ্টা করুন আজ। আজ জোর করে কেউ টাকা খরচ করিয়ে দিতে চাইতে পারে; এড়িয়ে যাবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
আপনার প্রবল কল্পনাশক্তি আপনাকে সফল করে তুলতে পারে আজ। সুতরাং লাগাম ছেড়ে দিন কল্পনার। গ্রহ-নক্ষত্রের অবস্থান বলছে শুভ পরিণয় ঘটতে চলছে সম্পর্কের, শিগগিরই। তৈরি থাকুন! কর্মক্ষেত্রে আজ আপনার কথা মতো চললে প্রতিষ্ঠানের কার্যসিদ্ধি হবে। এবার বাকিটা আপনার হাতে। সৎকাজে অর্থব্যয়ের সম্ভাবনা দেখা যাচ্ছে, মন খুলে দিন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
সম্ভবত বেশ অনেকদিন পর সত্যিকার সুখবর পেতে যাচ্ছেন আপনজনের ক্ষেত্রে; কারো রোগমুক্তি ঘটার সংবাদ পেতে পারেন। ওহ! প্রেমের যোগ শুভ নয়। আজ মনে মনে ভালোবাসার মানুষটিকে মনের কথা না-ইবা জানালেন মীন! অন্যদিন! কর্মক্ষেত্রে একটু রূঢ় হওয়া প্রয়োজন হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণে রাখবেন। জীবনের নিরাপত্তা নিশ্চিত করবে এমন উৎস থেকে অর্থ সমাগম ঘটতে পারে।

Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
আজকের রাশিফল : ২০ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ২০ অক্টোবর, ২০১৭
Yesterday at 9:42pm 178
আজকের রাশিফল : ১৯ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৯ অক্টোবর, ২০১৭
Wed at 10:43pm 108
আজকের রাশিফল : ১৮ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৮ অক্টোবর, ২০১৭
Tue at 10:56pm 106
আজকের রাশিফল : ১৭ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৭ অক্টোবর, ২০১৭
Mon at 10:45pm 116
আজকের রাশিফল : ১৬ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৬ অক্টোবর, ২০১৭
Mon at 12:15am 138
আজকের রাশিফল : ১৫ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৫ অক্টোবর, ২০১৭
Sat at 11:51pm 148
আজকের রাশিফল : ১৪ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৪ অক্টোবর, ২০১৭
Fri at 10:19pm 130
আজকের রাশিফল : ১৩ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৩ অক্টোবর, ২০১৭
Oct 12 at 10:19pm 176

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

নিষেধাজ্ঞা না তুললে অন্য দেশের হয়ে খেলবেন শ্রীশান্ত!
মেসির বিশ্বরেকর্ড ভাঙলেন রোনালদো
পার্টিতে অমিতাভের নাতনির মুখোমুখি রেখা!
ডুয়াল রিয়ার ক্যামেরাযুক্ত মটো গ্রিন পোমেলো উন্মুক্ত
টুথপেস্ট ও লবণের মিশ্রণ: দূর হবে ব্ল্যাকহেডস
পাঁচধাপ এগিয়ে ১৮-তে মুশফিক
মেসির দখলে থাকা যত রেকর্ড
এ সপ্তাহে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ঢালিউড, বলিউড ও হলিউড সিনেমার তালিকা