JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বিচ্ছেদ হতে না হতেই বিয়ে!

বিবিধ বিনোদন 30th Jun 2016 at 9:55am 311
বিচ্ছেদ হতে না হতেই বিয়ে!

১৩ বছর সংসার করার পর গত সোমবার (১৩ জুন) আনুষ্ঠানিকভাবে বৈব‍াহিক জীবনের ইতি টেনেছেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর ও তার স্বামী সঞ্জয় কাপুর। তবে আশ্চর্যজনক ব্যপার হলো, বিচ্ছেদের দু’দিন না যেতেই বিয়ের ঘোষণা দিয়েছেন কারিশমার প্রাক্তন স্বামী। প্রিয়া সাচদেবের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সঞ্জয়।

বিচ্ছেদের পর কারিশমা বলেন, সঞ্জয়ের সঙ্গে বিয়ের পর থেকেই বিভিন্ন সময় মানসিক অত্যাচারের মধ্যে থাকতে হতো তাকে। এ জন্য নিজের জীবন নিয়ে অনেকটা হতাশ হয়ে পড়েছিলেন এবং শেষ পর্যন্ত স্বামীর সঙ্গে প্রিয়া সাচদেবের গোপন সম্পর্কের কথাও জানতে পারেন।

তবে সঞ্জয় না-কি অনেকবার কারিশমার কাছে বলেছেন প্রিয়া শুধু তার ভালো বন্ধু। ৪১ বছর বয়সী এই অভিনেত্রীর কাছে তিনি প্রতিজ্ঞা করেছের প্রিয়ার সঙ্গে সকল সম্পর্কের পাট চুকিয়ে নেবেন। কিন্তু তার প্রতিজ্ঞা পালন করতে ব্যর্থ হয়েছেন তিনি। যার কারণে, কারিশমা তার দুই সন্তানকে নিয়ে দিল্লি থেকে তার বাবার বাড়ি মুম্বাইতে ফিরে আসতে বাধ্য হন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিশমার এক বন্ধু প্রিয়া ও সঞ্জয়ের ব্যাপারে বলেন, ‘সঞ্জয়, প্রিয়া ও প্রিয়ার মেয়ে প্রায়ই ছুটি কাটানোর জন্য বাহিরে যেতেন। প্রিয়া তাদের ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করতো। সেই ছবিগুলো দেখে কারিশমা খুব লজ্জা ও কষ্ট পেতো। ও (কারিশমা কাপুর) নিজেকে সম্মান করতে জানে এবং সেজন্যই সে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে।’

কারিশমার বন্ধু আরও বলেন, ‘প্রিয়া সাচদেবের স্বামী বিক্রম চাটওয়াল একজন হোটেল মালিক ও বিখ্যাত শিল্পপতি। তবে এখনও প্রিয়া ও বিক্রমের একে অপরের সঙ্গে বৈবাহিক সম্পর্ক রয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)