JanaBD.ComLoginSign Up

এনটিভির ১৪ বছর পদার্পণে অনুষ্ঠানমালা

টিভিতে অনুষ্ঠান 30th Jun 2016 at 11:04am 206
এনটিভির ১৪ বছর পদার্পণে অনুষ্ঠানমালা

৩ জুলাই ২০১৬ দেশের জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি ১৪ বছরে পদার্পণ করতে যাচ্ছে। ‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি। ঠিক পরের বছর ১ জানুয়ারি থেকে ২৪ ঘণ্টার সম্প্রচার শুরু করে চ্যানেলটি। দেশিয় চ্যানেলগুলোর মধ্যে এনটিভিই সর্ব প্রথম ২০১১ সালের ৮ সেপ্টেম্বর অর্জন করে আইএসও সনদ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবার দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

৩ জুলাই ভোর ৬টা ৫৫ মিনিটে প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘পাঁচ তারকার গান’। মোহাম্মদ নূরুজ্জামানের প্রযোজনায় এই অনুষ্ঠানে স্বকণ্ঠে মৌলিক গান পরিবেশন করেছেন জনপ্রিয় অভিনেত্রী প্রয়াত দিতি, মৌসুমী, বিদ্যা সিনহা সাহা মীম, ঈশিতা ও মিথিলা। সকাল ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘নি:শ্বাসে তুমি বিশ্বাসে তুমি’। জাকির হোসেন রাজু’র পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন শাবনূর, পূর্ণিমা, রিয়াজ, মিশা সওদাগর প্রমূখ। দুপুর ১২টা ২০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘সময় চুরি’। মুশফিকুর রহমান মঞ্জু’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন অমিতাভ রেজা। অভিনয়ে-তাহসান, মিথিলা, শামীমা নাজনীন, আবুল হায়াত, ব্রিটিশ অভিনেত্রী ইয়াজমিন প্রমূখ।

এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাত ৮টায় এনটিভি’র স্টুডিও থেকে সরাসরি সম্প্রচারিত হবে ‘কেক কাটা’র অনুষ্ঠান। আলফ্রেড খোকনের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সাংবাদিক জহিরুল আলম। অনুষ্ঠানে বিশিষ্ট সাংবাদিক, রাজনীতিবিদ, শিল্পী-কলাকূশলী, বিজ্ঞাপনদাতা, ক্যাবল অপারেটর, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও এনটিভি’র সংশি­ষ্ট বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন। রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘এই দিনের অপেক্ষায়’। মানস পালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন এহসান এলাহী বাপ্পী। অভিনয় করেছেন- জিয়াউল ফারুক অপূর্ব, রিচি সোলায়মান, সাবিবর আহমেদ, তাসনুভা তিশা প্রমূখ।

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)