JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মাত্র ১৬০ টাকায় গার্লফ্রেন্ড ভাড়া!

সাধারন অন্যরকম খবর 30th Jun 2016 at 11:53am 1,643
মাত্র ১৬০ টাকায় গার্লফ্রেন্ড ভাড়া!

আমাদের চারপাশ যেন কেমন হয়ে গেছে। দিনের পর দিন কেমন যেন পরিবর্তন হয়ে যাচ্ছে সব। আস্তে আস্তে আমরা অনলাইন নির্ভর হয়ে যাচ্ছি। সব কিছুই যেন হাতের মুঠোই পেতে মন চায়। এমনকি পেয়েও যাচ্ছি।

জনপ্রিয় অনলাইন বিপণী বিতান টাওবাও পুরুশদের ভার্চুয়াল প্রেমিকা ভাড়া করার সুযোগ দিচ্ছে। বিনিময়ে প্রতিষ্ঠানটি নিচ্ছে মাত্র দুই ডলার যা বাংলাদেশি টাকায় মাত্র ১৬০ টাকার মত। ভাড়া করার এই গার্লফ্রেন্ডের কাছ থেকে পুরুষরা আর দশটা গার্লফ্রেন্ডের কাছ থেকে যে সকল সুবিধা পেয়ে থাকেন তাই পাবেন। তবে পার্থক্যটা হলো, এখানে সব কিছুই হবে ভার্চুয়ালি।

সকাল বেলা ভাড়াটে গার্লফ্রেন্ড কাস্টমার পুরুষকে ফোন করে ঘুম থেকে তুলে দেয়া ছাড়াও রাত্রে ঘুমানোর আগেও তাকে শুভরাত্রি বলার জন্য ফোন দেবেন।

এছাড়াও দিনের যে কোনো সময় কাস্টমার তার নিজের অনুভূতি শেয়ার করতে পারবেন ওই গার্লফ্রেন্ডের সঙ্গে। তাইওয়ানভিত্তিক একটি সংবাদ মাধ্যমের দেয়া তথ্য অনুযায়ী অভিনব এই সেবাটি আগ্রহের বশে অনেকেই একদিনের জন্য কিনছেন।

তবে অবস্থা দেখে তাদের ধারণা ব্যবসাটা প্রতিষ্ঠিত হয়ে যেতে পারে। চীনের টাওবাও নামের এই প্রতিষ্ঠানটির সব কার্যক্রমই এই রকম অভিনব পণ্য নিয়ে।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)