JanaBD.ComLoginSign Up

ইউসি ব্রাউজারে গেম খেলে স্মার্টফোন জেতার সুযোগ

ইন্টারনেট দুনিয়া 30th Jun 2016 at 12:32pm 274
ইউসি ব্রাউজারে গেম খেলে স্মার্টফোন জেতার সুযোগ

এই ঈদে অন্যতম জনপ্রিয় মোবাইল ইন্টারনেট ব্রাউজার ইউসি বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত করেছে বিশেষ এক গেম ‘লাইটেন দ্যা নিউ মুন’।

গেমটি খেলার জন্য নতুন সংস্করণের ইউসি ব্রাউজার থেকে গেম স্ক্রিনের নতুন চাঁদে ক্লিক করতে হবে। ক্লিকের ফলে ব্যবহারকারী কুরআনের আয়াত পড়তে পারবে এবং পরবর্তী ধাপ লাকি ড্রতে অংশগ্রহণের সুযোগ পাবে। লাকি ড্রয়ের মাধ্যমে ফোন রিচার্জ এবং হুয়াওয়ে স্মার্টফোন জেতার সুযোগও পাওয়া যাবে।

আলিবাবা বিজনেস গ্রুপের ইউসি ব্রাউজার চলমান রমজানের ক্যাম্পেইন হিসেবে ফেসবুকে বিভিন্ন ধরনের কন্টেস্টের পাশাপাশি এই গেমের আয়োজন করে। লাইটেন দ্যা নিউ মুন নামের এই গেমটি একটি ওয়েব পেইজ ভিত্তিক গেম। পহেলা জুলাই ২০১৬ এ গেইমটি উন্মুক্ত করবে ইউসি ব্রাউজার।

আলিবাবা মোবাইল বিজনেস গ্রুপের ব্যবস্থাপক কেনি ইয়ে বলেন, আমরা ইসলামিক সংস্কৃতির ওপর ভিত্তি করে নতুন ধাঁচের এই গেইম তৈরি করেছি যার ফলে ব্যবহারকারীরা ঈদের নতুন চাঁদকে আলোকিত করে ইউসির উপহার নিয়ে আনন্দ আরও বাড়িয়ে নিতে পারবেন।

এই পদক্ষেপের মাধ্যমে বরাবরের মতো ইউসি বাংলাদেশি ইন্টারনেট ব্যবহারকারীদের চাহিদা এবং প্রত্যাশা পূরণ করতে পারবে বলেও মনে করেন কেনি ইয়ে।

এছাড়াও জনপ্রিয় সঙ্গীত শিল্পী তাহসান খান ইউসি রামাদান প্রচারণার সঙ্গে যুক্ত হয়েছেন, তিনি তার ফেসবুকে এই বিষয়ে নিয়মিত ছবি পোস্ট করে সবাইকে ইউসি ব্রাউজার ব্যবহারের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)