JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সাসেক্সে খেলতে ইংল্যান্ডে যাচ্ছেন মুস্তাফিজ

ক্রিকেট দুনিয়া 1st Jul 2016 at 11:45am 609
সাসেক্সে খেলতে ইংল্যান্ডে যাচ্ছেন মুস্তাফিজ

একদিন, দুদিন করে অনেক দেরি হয়েছে। কিন্তু ইংলিশ কাউন্টি সাসেক্সের খুশির কারণ আছে। দেরিতে হলেও তারা তাদের বহুল প্রত্যাশিত 'দ্য ফিজ'কে ঠিকই পাচ্ছে এই মৌসুমে। বাংলাদেশের বোলিং সেনসেশন মুস্তাফিজুর রহমান এই মাসের দ্বিতীয় সপ্তাহে ইংল্যান্ডে যাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ছাড়পত্র দিয়েছে মুস্তাফিজকে।

আইপিএলে ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়েছিলেন মুস্তাফিজ। ২০ বছরের কাটার মাস্টার সানরাইজার্স হায়দ্রাবাদের প্রথমবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ায় রেখেছেন বড় ভূমিকা। এরপর দেশে ফিরে ইনজুরির পুনর্বাসন প্রক্রিয়ার মাঝে পড়েন মুস্তাফিজ। সমস্যা ছিল হ্যামস্ট্রিং ও গোড়ালিতে।

বিসিবি সূত্রে জানা গেছে, মুস্তাফিজের শারীরিক অবস্থা নিয়ে ইতিবাচক রিপোর্ট তারা পেয়েছে মেডিক্যাল টিমের কাছ থেকে। তারা জানিয়েছে, মুস্তাফিজ এখন ফিট। ইংল্যান্ডে যেতে যেতে আরো ফিট হয়ে উঠবে।

ছাড়পত্র পেলেও এখনই ইংল্যান্ডে উড়ে যাচ্ছেন না সাতক্ষীরার এই বাঁ হাতি পেসার। গ্রামে পরিবারের সাথে ঈদ করবেন। তার ইংল্যান্ডে ভিসা করার প্রক্রিয়া চলছে। ভিসা পেলে ১২ বা ১৩ জুলাই মুস্তাফিজ প্রথমবারের মতো ইংল্যান্ডে উড়ে যাবেন। সেখানে সাসেক্সের হয়ে তার প্রথম ম্যাচ ১৫ জুলাই। সেদিন হোভে হ্যাম্পশায়ারের বিপক্ষে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্ল্যাস্টের ম্যাচ সাসেক্সের। টি-টোয়েন্টি আসরে চারটি ম্যাচ খেলার কথা মুস্তাফিজের। এছাড়া রয়্যাল লন্ডন ওয়ানডে কাপেও চারটি ম্যাচ খেলার সুযোগ পাবেন।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)