JanaBD.ComLoginSign Up

ফুসলিয়ে কিশোরী ধর্ষণ, যুবক গ্রেপ্তার

আন্তর্জাতিক 1st Jul 2016 at 12:49pm 579
ফুসলিয়ে কিশোরী ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ফুসলিয়ে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতের নাম সন্দীপ রাজেন্দ্র প্রসাদ যাদব ওরফে রিপু। ওই যুবক ভারতের মহারাষ্ট্রের নাল্লা সোপারা জেলার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, ফেসবুকের মাধ্যমে প্রথমে এক কিশোরীর সঙ্গে বন্ধুত্ব করে অভিযুক্ত যুবক। কথায় কথায় তাকে মডেলিং জগতে সুযোগ পাইয়ে দেওয়ার লোভ দেখায়। এরপর ওই কিশোরীকে একদিন তার যাবতীয় কাগজপত্র নিয়ে দেখা করতে বলে। সেই কথা মতো নাল্লা সোপরা এলাকাতেই যুবকের সঙ্গে দেখা করতে আসে কিশোরী। ওই যুবক এবং তার কয়েকজন বন্ধু গাড়িতে করে তাকে একটি লজে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে ঠান্ডা পানীয় খাওয়ানো হয় কিশোরীকে। ওই পানীয় খেয়েই সে অচৈতন্য হয়ে পড়ে। অভিযোগ, অচৈতন্য আবস্থায় তাকে ধর্ষণ করে রিপু। সেখানেই শেষ নয়। এবার শুরু হয় ব্ল্যাকমেলিংয়ের পালা। ফোন করে তার কাছে ৪৫,০০০ টাকা দাবি করে অভিযুক্ত যুবক। বলা হয়, টাকা না দিলে তার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁস করে দেওয়া হবে। সোশাল সাইটে তা ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়।

ধর্ষণের ঘটনাটি ঘটে চলতি বছরের এপ্রিল মাসে। পরে কিশোরীর অভিযোগ পেয়ে মঙ্গলবার তাকে গ্রেপ্তার করে তুলিঞ্জ থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে বলে গতকাল জানায় পুলিশ।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)