JanaBD.ComLoginSign Up

দিভিয়াঙ্কা-ভিভেকের স্বপ্নিল বিয়ে

বিবিধ বিনোদন 1st Jul 2016 at 2:37pm 244
দিভিয়াঙ্কা-ভিভেকের স্বপ্নিল বিয়ে

ভারতের টিভি ভক্তরা এখন মেতে আছেন একটি খবর নিয়েই, তা হল ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’ খ্যাত জুটি দিভিয়াঙ্কা ত্রিপাঠি এবং ভিভেক দাহিয়ার বিয়ে।

এই তারকা জুটি গাঁটছড়া বাঁধবেন ৮ জুলাই। টাইমস অফ ইন্ডিয়াকে বর জানিয়েছেন, বিয়ে হবে ভুপালে। এরপর চন্ডিগড়ে বিবাহোত্তর সংবর্ধনা। মুম্বাইতে সহকর্মীদের সঙ্গেও হবে ছোট্ট করে উদযাপন।

ভিভেক বলেন, ‘বিয়েটা হবে ভুপালে, ঘরোয়াভাবে অনুষ্ঠান করা হবে শুধুমাত্র আত্মীয়স্বজন এবং বন্ধুদের নিয়ে। ৩০০-৪০০ জনের বেশি মেহমান হবে না। এরপর চন্ডিগড়ে রিসিপশন। তবে আমাদের সব সহকর্মী এবং বন্ধুদের পক্ষে তো কাজ ছেড়ে আসা সম্ভব নয়, তাই মুম্বাইতেও রাখা হবে আয়োজন।’

হবু স্ত্রীর ব্যাপারে ভিভেকের ভাষ্য, ‘সে খুবই ঘরোয়া এবং তার মাঝে পাশের বাড়ির মেয়ের মত একটা ব্যাপার আছে। সে খুবই দায়িত্বশীল, প্রেমময় এবং সম্পর্কের প্রতি একাগ্র একজন মানুষ। স্ত্রী হিসেবে তিনি দারুণ হবেন।’

দুজনের পরিচয় হয় ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’র সেটে, বয়স দুজনেরই ৩১। স্টার প্লাসে প্রচারিত সিরিজটির কেন্দ্রীয় চরিত্র ইশিতার ভূমিকায় অভিনয় করছেন দিভিয়াঙ্কা। আর ভিভেক অভিনয় করছেন পার্শ্ব চরিত্র পুলিশ কর্মকর্তা আভিশেক সিং-এর ভূমিকায়।

জানুয়ারিতে আংটি বদলের পর কিছুদিন ধরে সামাজিক যোগাযোগের মাধ্যম মাতিয়ে রাখছেন এই জুটি, তাদের ‘প্রি ওয়েডিং ফটোশুট’এর ছবিতে।

সাদা জর্জেটের সান্ধ্যপোশাকে দিভিয়াঙ্কা পাশে নীল স্যুটে তার হবু বর ভিভেককে মানিয়েছেও দারুণ।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)