JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আইসিসির ক্রিকেট কমিটি থেকে শাস্ত্রীর পদত্যাগ!

ক্রিকেট দুনিয়া 1st Jul 2016 at 5:46pm 207
আইসিসির ক্রিকেট কমিটি থেকে শাস্ত্রীর পদত্যাগ!

ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে পারেননি রবি শাস্ত্রী। ১৮ মাস টিম ডিরেক্টর হয়ে দলের ভার সামলানোর পর প্রত্যাশা করেছিলেন স্থায়ী নিয়োগের। কিন্তু তা না পাওয়ায় হতাশা তো আছেই, শোনা যাচ্ছে আইসিসির ক্রিকেট কমিটির মিডিয়া প্রতিনিধির পদ থেকে পদত্যাগ করেছেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটার।

অবশ্য আইসিসি কিংবা শাস্ত্রী- কোনো পক্ষ থেকেই এ ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু জানানো হয়নি। তবে কিছুদিন আগে শাস্ত্রী নিজেই আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহরকে এই পদ থেকে পদত্যাগ করার কথা জানিয়েছিলেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আপাতত নিজেকে সরিয়ে রাখতে চান তিনি।

লর্ডসে গত ২ থেকে ৩ জুন আইসিসির ক্রিকেট কমিটির সভাতেও ছিলেন না শাস্ত্রী। ধারাভাষ্য কাজে ব্যস্ত থাকায় এই সভায় অংশ নিতে পারেননি তিনি। তবে এই সভার আগেই নাকি তিনি আইসিসির ক্রিকেট কমিটির মিডিয়া প্রতিনিধির পদ থেকে পদত্যাগ করেছেন।

এই কমিটির চেয়ারম্যান অনিল কুম্বলে। কিছুদিন আগে কুম্বলেকে ভারতের নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। কুম্বলের একই সঙ্গে এই দুটি পদে থাকা নিয়ে তাই এখন প্রশ্ন উঠেছে। গত সোমবার এডিনবার্গে শুরু হওয়া আইসিসির বার্ষিক সাধারণ সভায় হয়তো ক্রিকেট কমিটির নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হতে পারে।

কুম্বলে অবশ্য একই সঙ্গে দুটি দায়িত্বই চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন। আইসিসির ক্রিকেট কমিটিতে বর্তমান খেলোয়াড়দের প্রতিনিধি হিসেবে আছেন রাহুল দ্রাবিড়। একই সঙ্গে তিনি আবার ভারতীয় অনূর্ধ্ব-১৯ ও ‘এ’ দলের কোচের দায়িত্বও পালন করছেন। অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেম্যানও আইসিসির ক্রিকেট কমিটির পূর্ণ সদস্য দলের কোচদের প্রতিনিধি হিসেবে আছেন। কুম্বলের যুক্তি, তারা একই সঙ্গে দুটি দায়িত্ব পালন করতে পারলে তিনি কেন পারবেন না!

তথ্যসূত্র: জি নিউজ, স্পোর্টসকেদা।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)