JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সাকিবদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট দুনিয়া 2nd Jul 2016 at 2:00am 1,372
সাকিবদের সম্ভাব্য একাদশ

জ্যামাইকা তালাওয়াহসের হয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) মাঠ কাঁপােত এ মূহুর্তে ওয়েষ্ট ইন্ডিজে অবস্থান করছেন বাংলাদেশের ক্রিকেটের সুপারস্টার সাকিব আল হাসান । সিপিএলের চতুর্থ আসরে সাকিব সথীর্ত হিসেবে আছেন ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারা, ডেল স্টেইন, অ্যান্দ্রে রাসেলের মতো ক্রিকেটাররা।

সিপিএলের প্রথম আসরে মাতানোর পর পরের দুইটি আসরে খেলা হয় নি সাকিবের। এবার সাকিবকে দলে টানতে জ্যামাইকা তালাওয়াহসের গুনতে হয়েছে ১,১০,০০০ ইউ এস ডলার যেটি বাংলাদেশি টাকায় প্রায় ৮৭ লক্ষ।

২৯ শে জুন সিপিএলের উদ্ধোধনী ম্যাচ হলেও সাকিবরা মাঠে নামছে আগামীকাল শনিবার। সেন্ট কিটস অ্যান্ড নেভিস এর বিপক্ষে টূর্ণামেন্টের চতুর্থ ম্যাচে মাঠে নামবে জ্যামাইকা তালাওয়াহস।

বিশ্বসেরা ব্যাটিং লাইন আপ এর পাশাপাশি দলে আছেন তিন জন পরিপূর্ণ অলরাউন্ডার সাকিব আল হাসান, অ্যান্দ্রে রাসেল ও ইমাদ ওয়াসিম। তাই বোলিং নিয়ে আলাদা করে খুব বেশি ভাবাবে না জ্যামাইকার অধিনায়ক ক্রিস গেইলকে।

যদি সবকিছু ঠিক ঠাক থাকে তাহলে সাকিব আল হাসান জ্যামাইকার হয়ে সব ম্যাচেই মাঠে নামবেন। সাকিবের পাশাপাশি স্টেইল আর রাসেলের সমন্বয়ে গঠিত জ্যামাইকার বোলিং লাইন আপ আন্তর্জাতিক মানের।

এই তিন জন অভিজ্ঞ বোলার ছাড়াও লোকাল স্পিনারদের উপর নির্ভর করতে পারে জ্যামাইকা। জোনাথন ফু , গ্যারে মাথুরিন এবং ১৯ বছরের ওশান থমাসের খেলার সম্ভাবনা আছে।

জ্যামাইকা তালাওয়াহসের সম্ভাব্য একাদশ

ক্রিস গেইল (অধিনায়ক)

চ্যাডউক ওয়ালটন (উইকেট কিপার)

কুমার সাঙ্গাকারা

সাকিব আল হাসান

অ্যান্দ্রে রাসেল

ইমাদ ওয়াসিম

ক্রুমাহ বোন্নার

ডেল স্টেইন

জোনাথান ফো

গ্যারে মাথুরিন

ওশান থমাস


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)