JanaBD.ComLoginSign Up

২০১৮ বিশ্বকাপে নেতৃত্ব দিবেন মেসি!

ফুটবল দুনিয়া 2nd Jul 2016 at 2:52pm 606
২০১৮ বিশ্বকাপে নেতৃত্ব দিবেন মেসি!

রাশিয়ায় অনুষ্ঠেয় ২০১৮ বিশ্বকাপে মেসির অংশগ্রহণের বিষয়ে সন্দেহ কেটে গেছে। জাতীয় দলের ফিজিও মার্সেলো ডি’আন্দ্রে সেটি নিশ্চিত করেছেন।

গত রোববার যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে ফের চিলির কাছে হেরে শিরোপা হারানোর পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর গ্রহণের কথা ঘোষণা করেন বার্সেলোনা তারকা। এই নিয়ে চতুর্থবারের মত বড় কোন আন্তর্জাতিক টুর্নামেন্টের ফাইনাল থেকে শূন্য হাতে ফিরতে হল ২৯ বছর বয়সী মেসির নেতৃত্বাধীন আর্জেন্টিনাকে।

এরপর মেসির ভবিষ্যৎ বিষয়ে গোপন তথ্য ফাঁস করে দিলেন ডি’আন্দ্রে। বিষয়টি ক্যাম্পের কেউ কিছু না জানলেও বার্সা তারকা যে আরেকবার আর্জেন্টিনার প্রতিনিধিত্ব করবেন সে বিষয়ে নিশ্চিত ডি’আন্দ্রে।

এফএম পপকে তিনি বলেন, ‘আগামী ২০১৮ সালের বিশ্বকাপে লিও যে খেলবেন সে বিষয়ে আমি নিশ্চিত। তার ওপর আমার অগাধ আস্থা রয়েছে। এই মুহূর্তে আমাদের উচিৎ তাকে একা ছেড়ে দেয়া। তার নীরবতায় আমার বিশ্বাস রয়েছে। তিনি জাতীয় দলকে ভালবাসেন। দেশের জন্য সবকিছুই করতে প্রস্তুত।’

ডি’আন্দ্রে বলেন, ‘মেসির অবসর গ্রহণের বিষয়ে কেউ কিছু জানে না। ড্রেসিং রুমে তিনি কাউকেই কিছু বলেননি। জাতীয় দলের হয়ে পরাজিত হয়ে তিনি যে চরমভাবে কষ্ট পেয়েছেন সে বিষয়ে কোন সন্দেহ নেই। তিনি আমার সেরা বন্ধুদের একজন, তার বর্তমান অনুভূতি অনুধাবন করা বেশ কঠিন।’

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)