JanaBD.ComLoginSign Up

স্টিভেন স্পিলবার্গের সিনেমায় পরিণীতির ঝলক

সিনেমা জগৎ 2nd Jul 2016 at 4:09pm 259
স্টিভেন স্পিলবার্গের সিনেমায় পরিণীতির ঝলক

অস্কার জয়ী হলিউড পরিচালক স্টিভেন স্পিলবার্গের ছবিতে কাজ করছেন বলিউডের পরিণীতি চোপড়া! বর্তমানে বিটাউনের নামি নায়িকারা হলিউড প্রজেক্টে কাজ করছেন তা চোখে পড়ার মতোই। সেই জেরে এবার হলিউড প্রজেক্ট স্পিলবার্গের ‘বিএফজি’ অ্যানিমেটেড সিনেমায় কাজ করছেন পরিণীতি।

ডিজনি প্রোডাকশনের ব্যানারে স্পিলবার্গ এবার ‘বিএফজি’ নামে একটি অ্যানিমেটেড ছবি বানিয়েছেন। ইংরেজী ভার্সনের সঙ্গে সেই ছবির হিন্দি ভার্সনও মুক্তি পাবে। এই হিন্দি ভার্সনেই সোফি নামে এক বারো বছরের কিশোরীর চরিত্রে কন্ঠ দেবেন ২৭ বছর বয়সী পরিণীতি। নিঃসন্দেহে পরিণীতির ক্যারিয়ারে নজর কাড়া কাজ এটি। আগামী ১৬ জুলাই ভারতে মুক্তি পাওয়া কথা ‘বিএফজি দ্য বিগ ফ্রেন্ডলি জায়ান্ট’ ছবিটির।

ছবিটিতে আরও কণ্ঠ দিচ্ছেন বলিউডের অমিতাভ বচ্চন এবং গুলশান গ্রোভার। জানা গেছে, তাদের সঙ্গে হিন্দি ডাবিং-এ অংশ নিচ্ছেন এই ‘ইশাকজাদে’ তারকা। ছবিটি ১৯৮২ সালে রোয়াল ডাল-এর শিশুতোষ উপন্যাস ‘দ্য বিএফজি’ অবলম্বনে তৈরি।

উল্লেখ্য, সামনেই পরিনীতি চোপড়াকে ‘ফাইন্ডিং ফ্যানি’ নির্মাতা হোমি আদজানিয়ার ‘তাকদুম’ ছবিতে দেখা যাবে। তার সঙ্গে থাকবেন ‘শুদ্ধ দেশি রোমাঞ্চ’-এ একসঙ্গে অভিনয় করা সুশান্ত সিং রাজপুত।

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 7.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)