JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মেসি-রোনালদোর থেকেও সেরা বেল

ফুটবল দুনিয়া 2nd Jul 2016 at 5:52pm 378
মেসি-রোনালদোর থেকেও সেরা বেল

বর্ষসেরা ফুটবলার হওয়া তো দূরে থাক এখন পর্যন্ত শীর্ষ তিন তারকার ভেতরেও আসতে পারেননি গ্যারাথ বেল। গেল ৮ বছর সেরা খেলোয়াড়ের তকমাটা নিজেদের গায়েই মেখে রেখেছেন মেসি এবং রোনালদো। কিন্তু দলকে ইউরোর সেমিফাইনালে উঠিয়ে তাদেরকেও ছাড়িয়ে গেছেন বেল। ওয়েলস স্ট্রাইকার রবসন কানুর মতে রোনালদো-মেসির থেকেও সেরা বেল।

গ্রুপ পর্বের তিন ম্যাচেই করেছিলেন তিন গোল। তার কল্যাণেই যেন বিশ্বের অন্যতম সেরা দল হয়ে উঠেছে ওয়েলস। শেষ দু ম্যাচে গোল না পেলেও তার পারফরম্যান্স ছিল নজরকাড়া। তাই স্বদেশী রবসন কানুর কাছে তিনি মেসি-রোনালদোর থেকেও সেরা। ‘মেসি-রোনালদো অবশ্যই বিশ্বের সেরা খেলোয়াড় কিন্তু আমাদেরও বিশ্বসেরা খেলোয়াড় রয়েছে যে তাদের থেকেও সেরা।’

প্রথমবারের মত ইউরো খেলতে এসেই বাজিমাত করেছে ওয়েলস। ইংল্যান্ড, রাশিয়া এবং স্লোভাকিয়ার মত দলকে টপকে দ্বিতীয় রাউন্ডে ওঠে তারা। সেখানেও চলে তাদের জয় যাত্রা। নর্দার্ন আয়ারল্যান্ডকে টপকে ইউরোর কোয়ার্টার ফাইনালে এসে তো রীতিমত দৈত্য বধ করে বসে ওয়েলস। বেলজিয়ামকে ৩-১ গোলে হারিয়ে স্বপ্নের সেমিফাইনালে ওঠে তারা। আর এসবের নেপথ্যে ছিল বেলের অসাধারণ ফর্ম।

‘অবশ্যই বেল আমাদের জন্য গুরুত্বপূর্ণ এবং আগামী ম্যাচটি আমাদের জন্য অনেক বড় ম্যাচ। কিন্তু আমরা খেলোয়াড়রা সবাই ম্যাচটি নিয়ে আশাবাদী। ইতিবাচক ফলাফল নিয়েই আমরা মাঠ ছাড়তে পারবো।’

সেমিফাইনালে রোনালদোর পর্তুগালের মুখোমুখি হতে হবে বেলকে। রিয়াল মাদ্রিদে একই দলে খেলে থাকেন এই দুই তারকা ফুটবলার। তাদের লড়াইটাও হবে হাড্ডাহাড্ডি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)