JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

দেশের খবর 2nd Jul 2016 at 6:57pm 252
লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। উপজেলার উত্তর দলগ্রামে শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন— কালীগঞ্জ উপজেলার উত্তর দলগ্রাম এলাকার ভ্যানচালক আব্দুল গফুর মিয়ার বাক-প্রতিবন্ধী স্ত্রী পারুল আক্তার (৩৪), তার এক মাত্র ছেলে রানা মিয়া (১২) ও ছোট মেয়ে ঋতু মনি (৩)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, শনিবার দুপুরে গফুর মিয়ার ছেলে রানা মিয়া তার বন্ধু সোহেলসহ বাড়ির পাশের বিলে মাছ ধরতে যায়। এ সময় বিলে নামতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রানা মারা যান। খবর পেয়ে রানার মা পারুল তার ছোট মেয়ে ঋতু মনিকে কোলে নিয়ে রানাকে উদ্ধারের চেষ্টা করলে ঘটনাস্থলেই তারাও মারা যান। পরে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। বাবলু মিয়াকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। সেই সঙ্গে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি জানান, উত্তর দলগ্রাম এলাকার বাবলু মিয়া নিজস্ব প্রয়োজনে বাঁশের খুঁটিতে একটি বিলের উপর দিয়ে বিদ্যুতের অবৈধ সংযোগ নেন। কয়েক দিন আগে ওই লাইন ছিড়ে বৈদ্যুতিক তার পড়ে ওই বিলে। স্থানীয়রা ছিড়ে যাওয়া লাইনটি সরাতে অনুরোধ জানালেও বাবলু মিয়া তার সরাননি। সেই ছিড়ে পড়া তারে জড়িয়ে তার স্ত্রী ও ছেলে-মেয়ের মৃত্যু হয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)