JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

প্রিয়াঙ্কার সঙ্গে যে কারণে নাচেননি দীপিকা

বিবিধ বিনোদন 3rd Jul 2016 at 1:49pm 488
প্রিয়াঙ্কার সঙ্গে যে কারণে নাচেননি দীপিকা

স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি (আইফা) অ্যাওয়ার্ডসের ১৭তম আসরে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে একসঙ্গে নৃত্য পরিবেশনের প্রস্তাব দিয়েছিলেন আয়োজকরা। প্রিয়াঙ্কা রাজি হলেও বেঁকে বসেন দীপিকা। তাই ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছে।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবির ‘পিঙ্গা’ গানে একসঙ্গে নেচেছেন প্রিয়াঙ্কা ও দীপিকা। রূপালি পর্দার মতো আইফার মঞ্চেও তাদের এই রসায়ন দেখার জন্য উদগ্রীব ছিলো ভক্তরা। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি।

অবশেষে প্রিয়াঙ্কার সঙ্গে না নাচার নেপথ্য কারণ জানালেন দীপিকা। ভারতের একটি শীর্ষ দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘প্রিয়াঙ্কা চমৎকার একজন পারফর্মার। তার পরিবেশনাকে পণ্ড করে দিতে চাইনি। আমরা হয়তো আইফায় একসঙ্গে নাচিনি, কিন্তু ‘পিঙ্গা’ গানটি যতোবারই চালাবেন আমরা ঠিকই একসঙ্গে নাচবো!’’

গুঞ্জন চলছিলো, দ্বন্দ্ব ও রেষারেষি থাকার কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে নাচেননি দীপিকা। তবে প্রিয়াঙ্কা জানান, তাদের মধ্যে কোনো প্রতিযোগিতা নেই। দীপিকা এখনও আগের মতোই তার ভালো বন্ধু।

হিন্দি ছবিতে দারুণ সাফল্য পাওয়ার পর প্রিয়াঙ্কা ও দীপিকা দু'জনই হলিউডে পথচলা শুরু করেছেন। ডোয়াইন জনসনের সঙ্গে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘বেওয়াচ’ ছবিতে। আর ভিন ডিজেলের সঙ্গে দীপিকা অভিনয় করেছেন ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবিতে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)