JanaBD.ComLoginSign Up

সেঞ্চুরির সামনে দাঁড়িয়ে ইউনিস

ক্রিকেট দুনিয়া 4th Jul 2016 at 1:40pm 400
সেঞ্চুরির সামনে দাঁড়িয়ে ইউনিস

সমারসেটের বিপক্ষে তিনদিনের ম্যাচে দারুণ শুরু করেছে পাকিস্তান। প্রথম দিন শেষে ৯২ ওভারে ৫ উইকেটের বিনিময়ে তারা তুলেছে ৩২৪ রান। সেঞ্চুরির খুব কাছে দাঁড়িয়ে আছেন বর্ষীয়ান ক্রিকেটার ইউনিস খান। তিনি ৯৯ রানে অপরাজিত রয়েছেন। তার সঙ্গে উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ আছেন ৬ রানে।

টন্টনে ইংল্যান্ড সফরে প্রথম তিন দিনের ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক মিসবাহ-উল-হক। এদিন মোহাম্মদ হাফিজের সঙ্গে ওপেনিং করতে নামেন শান মাসুদ। ৪১ রানে ব্যক্তিগত ২০ রানে হাফিজ ফিরে গেলেও মাসুদ ঠিকই ফিফটি তুলে নিয়েছেন। ১৩৫ বলে আট চারের সাহায্যে তার ব্যাট থেকে এসেছে ৬২ রান।

ইংল্যান্ড সফরে যাদের ওপর পাকিস্তানের সাফল্য অনেকটাই নির্ভর করছে সেই ইউনিস সেঞ্চুরি থেকে ১ রান দূরে রয়েছেন। তিনি ১৬১ বলে ১৪টি চার মেরে অপরাজিত আছেন ৯৯ রানে। তবে মিসবাহ ২ বল খেলে শূণ্য রানেই ফিরে গেছেন।

ইউনিসকে যথেষ্ট সঙ্গ দিয়েছেন ধীরে ধীরে পাকিস্তানের টেস্ট দলের নির্ভরতার প্রতীক হয়ে উঠা আসাদ শফিক। তিনি ৮০ রান করেছেন ১২০ বলে ১০ চারের সাহায্যে। এছাড়া আজহার আলী ২৬ রান করেন। ফন মেকারেন ও গ্রোয়েনওয়ার্ল্ড ৫৪ ও ২৪ রান দিয়ে যথাক্রমে তুলে নিয়েছেন ২টি করে উইকেট।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)