JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

প্রেমিক বিয়ে করতে আগ্রহী, কীভাবে বুঝবেন?

লাইফ স্টাইল 4th Jul 2016 at 2:37pm 728
প্রেমিক বিয়ে করতে আগ্রহী, কীভাবে বুঝবেন?

সবাই বিয়ে করার উদ্দেশ্যে প্রেম করে না। অনেক সময় দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায় না। আবার অল্পদিনের প্রেমেও কারো কারো বিয়ে হয়ে যায়। এখন বিয়ে করবে, কী করবে না—এ চিন্তা করে তো আর প্রেম করা যায় না। তাই প্রেম করার সময় কিছু লক্ষণ দেখে বোঝার চেষ্টা করুন, প্রেমিক আপনাকে বিয়ে করতে চায় কি না। এ ক্ষেত্রে নিচের এই পরামর্শগুলো একবার দেখে নিতে পারেন।

বেশির ভাগ সময়ই বিয়ে নিয়ে কথা বলা
কথার মাঝে বেশির ভাগ সময়ই বিয়ে নিয়ে কথা বলা একটা ভালো লক্ষণ। কারণ, অনেক প্রেমিকই আছে, যারা বিয়ের কথা শুনতেই পারে না। তাই যে বিয়ের কথা বারবার বলে, সে অবশ্যই আপনাকে বিয়ে করবে।

আপনার জীবনের সবকিছুতে তার আকর্ষণ রয়েছে
আপনার ব্যক্তিগত জীবন, পরিবার, ভবিষ্যৎ পরিকল্পনা সবকিছুতেই তার জানার আগ্রহ অনেক বেশি। এর মানে নিশ্চয়ই আপনাকে নিয়ে সে বিয়ের পরিকল্পনা করছে।

সে আপনার বিষয়ে অনেক বেশি যত্নশীল
আপনি সামান্য অসুস্থ হলে আপনার প্রেমিক অস্থির হয়ে যায়? আপনি সুস্থ না হওয়া পর্যন্ত সে চিন্তিত থাকে? এর মানে সে আপনাকে অনেক ভালোবাসে। আপনাকে হারাতে চায় না। আপনাকে বিয়ে করতে চায় বলেই সে আপনাকে হারাতে চায় না।

সন্তান নিয়ে কথা বলা
অনেকেই প্রেমের সময় সন্তান নিয়ে টুকটাক কথা বলে। যে আপনাকে বিয়ে করতে চায় না, সে কখনোই ভবিষ্যৎ সন্তান নিয়ে কথা বলবে না।

আপনার সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা করা
যেকোনো বিষয়ই হোক, আপনাকে জানানো, আপনার সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনা করা, বিয়ের পরে করে কী করবে, কী করবে না, এগুলো বলা মানেই প্রেমিক আপনাকে বিয়ে করতে আগ্রহী।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)