JanaBD.ComLoginSign Up

নিবরাসের সাথে সেলফির বিষয়ে ফেরদৌস বললেন...

বিবিধ বিনোদন 4th Jul 2016 at 2:39pm 491
নিবরাসের সাথে সেলফির বিষয়ে ফেরদৌস বললেন...

গুলশান হামলায় অংশ নেওয়া আলোচিত জঙ্গি নিবরাস। চিত্রনায়ক ফেরদৌসের সাথে নিবরাসের একটি ছবি অনলাইনে ছবি পড়েছে। বিষয়টি নিয়ে বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন নায়ক। অনেকেই তাকে ফোন, মেসেজ ও মেইল করে নিবরাসের ব্যাপারে জানতে চাইছেন তার কাছে।

ফেরদৌস এখন স্পেনে রয়েছেন, সেখান থেকেই ফেসবুকে লিখেছেন নিবরাসের সঙ্গে ছবির বিষয়ে। ‘আর চুপ করে থাকতে পারলাম না। নিবরাস ইসলাম নামের একটা জঙ্গি সাথে আরো কয়েকজনসহ আমার একটা ছবি দেখা গেছে। ছবিটা কি ফটুশুট নাকি রিয়াল ওটাই বুঝতে পারছিনা।

আমি এই ছবিটা কখন উঠালাম আমার নিজেরও মনে নেই। যাই হোক এখন আমার কথা হচ্ছে আমার কাছে হাজারও মানুষের আবদার থাকে একটা সেলফি তুলার জন্য। তো আমি হাজার মানুষের মধ্যে কিভাবে বুঝে নিবো কোনটা জঙ্গি আর কোনটা ভাল মানুষ। তাদের পিঠে তো আর লেখা থাকেনা তারা যে জঙ্গি।’ স্ট্যাটাসে ফেরদৌস লিখেন, তার (জঙ্গি) সাথে নাকি ইন্ডিয়ার শ্রদ্ধা কাপুরেরও একটা ভিডিও আছে শোনলাম। ওটার জন্য এবার আপনারা শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞেস করতে থাকেন... বেড়াতে আসলাম স্পেনে।

এখন আমার কাছে সেটাও বিরক্তিকর মনে হচ্ছে। সবাই আমাকে এটা ফোন করে বা মেসেজ দিয়ে জিজ্ঞেস না করে, এটা নিয়ে এত আলোচনা না করে, নিজেই একটু চিন্তা করলে তো হয়ে যায়! যাই হোক, যারা এই ঘৃণ্য নৃশংস কাজটি করেছে এবং যাদের কারণে আমার প্রিয় বাংলাদেশ এতো চ্যালেঞ্জের মুখে পড়েছে তাদের প্রতি জানাই চরম ধিক্কার। আল্লাহ আমার দেশ ও দেশের মানুষদের রক্ষা করুক।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)