JanaBD.ComLoginSign Up

গুলশান হামলা নিয়ে মুখ খুললেন সালমানের পিতা সেলিম

বিবিধ বিনোদন 4th Jul 2016 at 7:14pm 1,810
গুলশান হামলা নিয়ে মুখ খুললেন সালমানের পিতা সেলিম

"যদি তারা (যারা ইসলামের নামে মানুষ মারে) কোনও ভাবে মুসলমান হয়, তাহলে আমি মুসলমান নই" এমনই উক্তি করলেন বিখ্যাত অভিনেতা ও স্ক্রিনপ্লে রাইটার তথা সালমান খানের বাবা সেলিম খান।

গত শুক্রবার ঢাকার গুলশান এলাকার রেস্টুরেন্টে ঘটে যাওয়া নারকীয় আক্রমণের বিষয়ে নিন্দা প্রকাশ করতে গিয়েই টুইটারে এই উক্তি করেছেন সেলিম।

সমগ্র দুনিয়া জুড়ে আইএসসহ একাধিক মুসলিম জঙ্গিগোষ্ঠী যে ভাবে ধর্মের নামে সন্ত্রাসের বাতাবরণ তৈরী করছে এবং নির্বিচারে মানুষ মারছে, তার ফলে মুসলিম ধর্মাবলম্বী সাধারণ মানুষদের প্রতিও একটা ভুল বার্তা যাচ্ছে। কিন্তু, সেলিমের এই উক্তিই আবারও প্রমাণ করে যে শুভবুদ্ধি সম্পন্ন মুসলিমরা এই ধরনের জঘন্য হত্যালীলাকে অত্যন্ত হীন এবং মানবতার বিরোধী বলেই মনে করে।

টুইটারে সেলিম আরও লিখেছেন যে, ইসলাম মানে পবিত্র 'কোরান' এবং হজরত মহম্মদের দেখানো পথ। আর এই পথ অনুসারে, একজন নিরাপরাধ মানুষকে হত্যাকরা আসলে সমগ্র মানবতাকে খুন করার মতোই।

তিনি এও বলেন যে, এই পবিত্র ঈদের সময়, মুসলমানেরা যদি এই ধরনের ভয়ঙ্কর ও কাপুরুষচিত হত্যালীলার প্রতি তীব্র নিন্দা প্রকাশ না করে, তাহলে তাঁদের ইদের প্রার্থনা পূর্ণতা পাবে না। নিঃসন্দেহে সেলিম খানের এই প্রতিক্রিয়া সমাজের প্রতি অত্যন্ত শুভ।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)