JanaBD.ComLoginSign Up

সালমান-শাহরুখ তারকা, আমি ওয়েটার : আমির খান

বিবিধ বিনোদন 4th Jul 2016 at 11:51pm 741
সালমান-শাহরুখ তারকা, আমি ওয়েটার : আমির খান

তাঁর দুই বন্ধু-শাহরুখ খান এবং সালমান খান যখন ঘরে প্রবেশ করে, তাঁদের তারকা বলেই মনে হয়। সেখানে নিজেকে ওয়েটারের মত দেখায়। বক্তা আর কেউ নন, বলিউড সুপারস্টার আমির খান।

সোমবার, তাঁর মুক্তির অপেক্ষায় থাকা ‘দঙ্গল’ ছবির পোস্টার রিলিজে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন এই তারকা। সেখানেই আমির বলেন, আমার সবসময় মনে হয়, যখন সালমান ঘরে ঢোকে, মনে হয় একজন তারকা এল। আমি ঢুকলে মনে হয় ওয়েটার এসেছে।

তাঁর মন্তব্যের অপব্যাখ্যা যাতে না ঘটে সঙ্গে সঙ্গে তার সাফাই-ও দেন আমির। বলেন, আমার হয়ত এমনভাবে বলা উচিত হয়নি। ওয়েটার-রাও দারুন মানুষ। যেটা আমি বলতে চেয়েছি, তা হল আমি ঘরে ঢুকলে চুপচাপ ঢুকি। তাই কারও চোখে পড়ে না।

অথচ, যখন শাহরুখ-সালমান ঢোকে, তখন পরিবেশটাই পাল্টে যায়। আপনি বুঝতে পারবেন, একজন তারকার প্রবেশ ঘটল। আমার সেই গুণ নেই। আমার থেকে ওরা অনেক বড় তারকা।

আগামী বুধবারই মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত বহু প্রতিক্ষিত ছবি ‘সুলতান’। এই প্রসঙ্গে আমিরকে যখন প্রশ্ন করা হয় সালমান সবচেয়ে তারকা কি না, তখন দঙ্গল-অভিনেতা বলেন, আমি সবসময় সালমানকে আমার থেকে বড় তারকা হিসেবেই দেখি। আমি শাহরুখ, অমিতাভ-জি (বচ্চন) কে বড় তারকা হিসেবেই মানি।

তিনি যোগ করেন, আমাদের দেশে অনেক বড় বড় তারকা আছে। যেমন হৃত্বিক রোশন, অজয় দেবগণ, রণবীর কপূর, রণবীর সিংহ। কে এগিয়ে কে পিছিয়ে এটা বলা ভীষণই মুশকিল, তাই আমি কোনও তুলনায় যেতে রাজি নই।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)