JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

হরভজন-যুবরাজকে মেরেছিলেন শোয়েব!

খেলাধুলার বিবিধ 5th Jul 2016 at 2:41pm 452
হরভজন-যুবরাজকে মেরেছিলেন শোয়েব!

পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতারকে বেশ পেয়ে বসেছেন ভারতের ক্রিকেটাররা! বীরেন্দর শেবাগ মজা করেন। মজা করেন হরভজন সিংও। সম্প্রতি হরভজন একটি টেলিভিশন শোতে দাবি করেছেন, তাকে ও যুবরাজ সিংকে একবার হোটেল রুমে মেরেছিলেন শোয়েব। শোয়েব হেসে উড়িয়ে দিলেন এই দাবি।

"আমার মনে হয় সে মজা করছে।" শোয়েব বলেছেন, "হ্যাঁ, এমনটা ঘটেছিল ২০০৪ সালে। আমরা রাওয়ালপিন্ডিতে টেস্ট খেলছিলাম। কিন্তু ওটা সিরিয়াস কিছু ছিল না। সবটাই মজা ছিল।" কি হয়েছিল ভারতের ওই পাকিস্তান সফরের সময়? শোয়েবের ব্যাখ্যা, "আমরা মজা করছিলাম। আর্ম রেসলিং করছিলাম। ভাজ্জি ও যুবরাজ আমার ছোটো ভাইয়ের মতো। তাদের মারার তো প্রশ্নই ওঠে না।"

শোয়েবের দাবি, ভারতের ক্রিকেটারদের সাথে তাদের শত্রুতা মাঠের মধ্যে সীমাবদ্ধ। মাঠের বাইরে দারুণ ভালো সম্পর্ক তাদের। শোয়েবের ভাষায়, "আমার সাথে তাদের ভালো ভাব। আমার রুমে আসতো। একসাথে ডিনার করতাম। যুবি ইসলামাবাদে আমার সাথে ঘুরতেও গেছে। আমরা ভালো বন্ধু। তাদের মারি কিভাবে?"

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও বর্তমানে প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক এমন একটি ঘটনার কথা মনে করতে পারেন। তিনি বলেছেন হোটেল রুমে এমন একটা ঘটনা ঘটেছিল সেবার। মজা করেই ইনজামাম জানিয়েছেন, "শোয়েব তো পেশিবহুল ও শক্তিশালী। তার সাথে আলিঙ্গন কিংবা করমর্দনও অন্য খেলোয়াড়দের জন্য যন্ত্রণাদায়ক হতে পারে।"

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 7.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)