JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বিয়েতে মদপানে একই পরিবারের ৩ জনের মৃত্যু

দেশের খবর 5th Jul 2016 at 2:52pm 309
বিয়েতে মদপানে একই পরিবারের ৩ জনের মৃত্যু

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশীরাম গ্রামে বিষাক্ত মদপানে একই পরিবারের তিন সুইপারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার কাশীরাম গ্রামে সুইপার কলোনিতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশীরাম গ্রামের সুইপার যদুলাল (৬২), তার স্ত্রী রিনা বালা (৪০) ও শ্যালক জয়পুরহাট এলাকার রঞ্জন রায় (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাতে কাশীরাম সুইপার কলনিতে যদুলালের ছেলের বিয়ের অনুষ্ঠান চলছিল। বিয়ের অনুষ্ঠান শেষে ওই তিনজন নিজেদের তৈরি মদপান করে ঘুমিয়ে পড়েন। সকালে রিনা বালা ও রঞ্জনকে বিছানাতেই মৃত দেখতে পায় পরিবারের লোকজন। অপর জন যদুলাল গুরুতর অসুস্থ হলে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান হাবীব জানান, বিষাক্ত মদপানে বিষক্রিয়া তৈরি হয়ে সুইপারদের মৃত্যু হয়েছে। কালীগঞ্জ থানা পুলিশ তিনজনের মৃতদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বিষাক্ত মদপানে বিষক্রিয়ায় ওই ৩ জনের মৃত্যু হয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)