JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

লসনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন স্যামুয়েলস

খেলাধুলার বিবিধ 5th Jul 2016 at 6:42pm 397
লসনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন স্যামুয়েলস

ঘটনা গত এপ্রিলের। এখন সেই ঘটনায় জেফ লসনের বিরুদ্ধে মানহানির মামলা করে দিলেন মারলন স্যামুয়েলস। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন স্যামুয়েলস। তারপর তার ঔদ্ধত্ব প্রকাশ পায় সবার সামনেই। অস্ট্রেলিয়ার সাবেক পেসার লসন তখন বলেছিলেন, স্যামুয়েলস একজন গ্যাংস্টার। জ্যামাইকায় গ্যাংয়ের সাথে যোগ আছে এই ক্যারিবিয়ান ব্যাটসম্যানের।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতলো নাটকীয় ভাবে। ম্যাচের সেরা স্যামুয়েলস এরপর শেন ওয়ার্নকে একহাত নিলেন। সংবাদ সম্মেলনে টেবিলের ওপর দুই পা তুলে দিয়ে বসেছিলেন। অনেক সমালোচনা হয়েছিল। তার আগ্রাসী মনোভাবের কারণে পরের দিন একটি রেডিওতে লসন বলেছিলেন, "ওয়েস্ট ইন্ডিজের রহস্যজনক কিছু মানুষজনের সাথে তার খাতির...সে এমন একজন যার সাথে মাঠ ও মাঠের বাইরে বেশিক্ষণ টিকতে পারবেন না। সে জ্যামাইকার কিংস্টনের। ওটা বিশ্বের খুনের রাজধানী...গ্যাংয়ের সাথে জড়িত সে। ক্রিকেটের বাইরে ব্যাপার ওসব।"

লসন একা নন। সাংবাদিক জেমস ম্যাথিউ ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে একই অভিযোগ তুলে কলাম লিখেছিলেন। স্যামুয়েলস লসনের অভিযোগের ব্যাপারে ক্ষেপা। দুজনের ওপরই মামলা শুরু করলেন। স্যামুয়েলসের পক্ষ থেকে দাবি করা হয়েছে তার কোনো অপরাধের রেকর্ড নেই। বিবাদিরা তার চরিত্র হননের চেষ্টা করেছেন। আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে তার সুনাম ও খ্যাতি ক্ষতিগ্রস্থ করা হয়েছে। এই মামলায় অর্থ ক্ষতিপূরণ পেলে তা জ্যামাইকায় দৃষ্টিহীনদের জন্য মারলন স্যামুয়েলস সোসাইটিতে দান করার ঘোষণা দিয়েছেন স্যামুয়েলেস।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)