JanaBD.ComLoginSign Up

আজকের রাশিফল : ৬ জুলাই, ২০১৬

আজকের রাশিফল 6th Jul 16 at 12:03am 831
আজকের রাশিফল : ৬ জুলাই, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)
সকাল থেকেই কাজের চাপ বেড়ে যাবে অনেক বেশি। আপনার অসীম শক্তির কাছে বেশি কাজও কিছু না। খেলোয়াড়দের শারীরিক ঝুঁকির সম্ভাবনা উড়িয়ে দেয়া যাচ্ছে না। চেয়ারে বসতে গিয়ে সাবধানতা অবলম্বন করতে হবে, চেয়ারের শ্রেণি বুঝতে হবে। ক্ষুধার অন্ন ভোররাতে বিষণ্ণ করে দিতে পারে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০)
পেশায় যারা সাংবাদিক, আজ তাদের হাতে দারুন একটি স্টোরি লেখা হতে পারে। তার প্রকাশ এবং প্রচারে আপনি হতে পারেন অভাবনীয় প্রশংসিত। কিছুটা খ্যাতির বিড়ম্বনা হলেও সহ্য করে যেতে হবে মুখ বুজে। অর্থভাগ্য আজকের দিনে শুভ। বেকারদের কারো নতুন চাকরির সন্ধান হতে পারে।

মিথুন (মে ২১ – জুন ২০)
আজ বন্ধুদের সবার সঙ্গে যোগাযোগ করার দায়িত্ব আপনার কাঁধে ভর করবে। কন্যা রাশির কারো অসচেতন আচরণে মেজাজ দারুন বিগড়ে যাওয়ার আশঙ্কা আছে। ঠিক দুপুরে যখন আপনি খুব ব্যস্ত, বিপরীত লিঙ্গের মীন রাশির কেউ দোলা দিয়ে যাবে কোমল তরঙ্গে। ব্যস নিথর হয়ে যাওয়ার যোগাড়। অর্থভাগ্য বেশ, তবে দীর্ঘ বিনিয়োগে সাবধান।

কর্কট (জুন ২১ – জুলাই ২২)
কর্কট আজ হোচট খেতে পারেন পূর্ব পরিকল্পিত কাজের ব্যত্তয় দেখে। ব্ন্ধুর সঙ্গে সামান্য ব্যপারেও একচোট ঝগড়া বেধে যেতে পারে, তবে নি:সন্দেহে তা মিটে যাবে পাঁচ মিনিটে। পাওনা অর্থ প্রাপ্তি আরও কিছুদিন পেছাবে। তবে নগদ লেনদেনে অপ্রত্যাশিত লাভ অনিবার্য। বেকারদের কেউ বিদেশ যাওয়ার সুযোগ পাবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
সিংহ আজ আপনার জন্য অপেক্ষা করছে দারুন এক সারপ্রাইজ। কারো কারো ফিক্সড ডিপোজিটের মেয়াদ পূর্তিতে অর্থ প্রাপ্তির আভাস আসবে। প্রিয় মানুষের মান ভাঙাতে ব্যস্ত সময় পার করবেন সন্ধ্যায়। বাড়িতে অতিথি সমাগম ঘটতে পারে। বিদেশে উচ্চশিক্ষা গ্রহণে আগ্রহীদের কেউ ইতিবাচক সাড়া পাবেন।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)
মানুষের ক্ষুধাতৃষ্ণা আপনাকে কাতর করে, আপনারটি নয়। এটা, বলার মতো মহাপৌরুষত্ব এনে দিতে পারে আপনার ব্যক্তিত্বে। প্রকৃতির বিপরীতমুখি আচরণ থেকে শিক্ষা নিন। দেখতে পাবেন, সেখানে পরস্পরবিরোধী আচরণের মধ্যে চমৎকার সমতা রক্ষিত হয়। অর্থভাগ্য উত্তম। বন্ধুভাগ্য উত্তম।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২)
আজ হঠাৎই সব কিছু ভুলে বসবেন। হঠাৎ মনে হতে পারে আপনার বয়স অনেক বেড়ে গেছে। সঙ্গীনীর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে উল্লখযোগ্য ভাবে। কিন্তু তাতেও আপনার মন যেন ভালো হতে চাইবে না। কিন্তু খুশির খবর কি জানেন, সন্ধ্যায় যখন বড় অংকের একটা টাকা আপনার হাতে আসবে, তখন বাধ ভাঙা আনন্দে আত্মহারা হওয়া ছাড়া কোনো উপায় থাকবে না।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১)
আজকের দিনে অপ্রত্যাশিত কোনো ঘটনার সম্মুক্ষিণ হতে পারেন। আপনি হয়তো সব রকম সমস্যা এড়ানোয় বেশ পটু, কিন্তু তারপরও আজ ধরা খেতে প্রস্তুত থাকুন। কর্মক্ষেত্রে বসের ঝাড়ি এড়াতে কিছু আগাম কাজ করে রাখতে পারেন। বন্ধুদের সভায় আজ আপনাকে প্রধান করা হবে, কিন্তু সেখানেও বড় ডোনেশনটা আপনার পকেট থেকেই খসতে পারে। তাই আজ আপনার কাছে আপন চেয়ে পর ভালো, পরের চেয়ে জঙ্গল ভালো মনে হতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
পরিবারের নুতন কোনো সদস্যের সঙ্গে মতাদর্শগত বিরোধে জড়িয়ে পড়তে পারেন। একে ব্যবহার করতে চাইতে পারে ধুরন্ধর কোনো তৃতীয় পক্ষ। বন্ধুর চক্রান্তের সঙ্গে প্রাকৃতিক দুর্যোগ মিলে গেলে দেখতে পারেন সাপের পাঁচ পা। আর উল্টো পথে হেঁটে এসে টাকা সালাম জানিয়ে চলে যেতে পারে। মাদক থেকে দূরে থাকলে মিলবে উপহার।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
একজন প্রসিদ্ধ লেখকের লেখা পড়ে আজ এতোটাই মুগ্ধ হবেন যে তার সঙ্গে দেখা করতে ইচ্ছা করতে পারে। তার প্রতির ভক্তির নমুনা হিসেবে আপনিও একটি প্রবন্ধ রচনা করে ফেলতে পারেন। কর্মক্ষেত্রে কিছুটা উদাসীনতা কাজ করবে। ট্রেনযোগে দূরযাত্রায় মন টান ভীষণভাবে। প্রিয় মানুষের সঙ্গ আজ অসহ্য লাগতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
নদীকে ভালোবেসে কাছে এগিয়ে যান। যদি খুব বেশি মৃত্যুভয় কাবু করে না ফেলে তো গাছের উপর থেকে ঝাঁপ দিতে পারেন। ডুবে যেতে থাকলে আপনার হাত ধরে তুলে আনবে এমন কোনো বন্ধু, যার সঙ্গে দ্বিতীয়বার দেখা হওয়ার আর কোনো সুযোগ অন্তত এ জনমে নেই। দূরে কোথাও যেতে পারেন, তবে পরতে হবে সাদা পোশাক।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
আজকের দিনে দৈব কোনো ঘটনায় এক যুগ সময়ের অভিজ্ঞতা সঞ্চার ঘটবে। আপনি নিজেও বুঝবেন না কিভাবে কি হলো। কর্মক্ষেত্রে উচ্ছ্বসিত প্রশংসা পাবেন। পদন্নতির আভাসও পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে নতুন প্রেমিকদের কারো হৃদস্পন্দন বেড়ে যাবে। কন্যা রাশির জাতকদের আজ ভ্রমণে পেয়ে বসবে।

Googleplus Pint
Like - Dislike Votes 40 - Rating 8.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
আজকের রাশিফল : ২৩ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ২৩ অক্টোবর, ২০১৭
Yesterday at 10:43pm 51
আজকের রাশিফল : ২২ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ২২ অক্টোবর, ২০১৭
Sat at 11:30pm 140
আজকের রাশিফল : ২১ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ২১ অক্টোবর, ২০১৭
Fri at 9:52pm 100
আজকের রাশিফল : ২০ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ২০ অক্টোবর, ২০১৭
Thu at 9:42pm 201
আজকের রাশিফল : ১৯ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৯ অক্টোবর, ২০১৭
Wed at 10:43pm 110
আজকের রাশিফল : ১৮ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৮ অক্টোবর, ২০১৭
Tue at 10:56pm 110
আজকের রাশিফল : ১৭ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৭ অক্টোবর, ২০১৭
Mon at 10:45pm 118
আজকের রাশিফল : ১৬ অক্টোবর, ২০১৭ আজকের রাশিফল : ১৬ অক্টোবর, ২০১৭
Mon at 12:15am 140

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

টিভিতে আজকের খেলা : ২৩ অক্টোবর, ২০১৭
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৩ অক্টোবর, ২০১৭
জমলো না আমির খানের সিক্রেট সুপারস্টার
সুস্বাদু মুরগির টেংরি কাবাব
চুল ধোয়ার পরে করণীয়
শেষ ওয়ানডেতেও অসহায় বাংলাদেশের আত্মসমর্পণ
দশজনের এভারটনকে উড়িয়ে দিল আর্সেনাল
ল্যাথাম-টেলরের ব্যাটে উড়ে গেল ভারত