JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মিকার বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ

বিবিধ বিনোদন 6th Jul 2016 at 2:27pm 479
মিকার বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ

বিপাকে পড়েছেন ভারতের জনপ্রিয় গায়ক মিকা সিং। যৌন নিগ্রহের অভিযোগ উঠেছে এ গায়কের বিরুদ্ধে।

তার বিরুদ্ধে এ অভিযোগ তুলেছেন উঠতি এক ডিজাইনার-মডেল। এ বিষয়ে মুম্বাইয়ের ভারসোভা থানায় একটি অভিযোগও দায়ের করেছে ওই মডেল।

একজন উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে এ গায়কের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৫৪ (নারীর সম্ভ্রমহানি), ৩২৩ (ইচ্ছাকৃতভাবে আঘাত) এবং ৫০৪ (উদ্দেশ্যপ্রণীতভাবে অপমান) ধারায় এফআইআর দায়ের হয়েছে।

বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওই মডেলের সঙ্গে পাঁচ বছর ধরে মিকা সিংয়ের পরিচয়। এ গায়কের সঙ্গে দেখা করতে তিনি প্রায়ই তার বাড়িতে আসতেন। তিনি পুলিশকে জানিয়েছেন, মিকা তাকে কাজ দেওয়ার প্রতিজ্ঞা করেছিলেন। কিন্তু যখন তিনি এ বিষয়ে কোনো অগ্রগতি পাননি তখন মিকাকে এ বিষয়ে জিজ্ঞেস করেন। তখনই বিব্রতকর পরিস্থিতি তৈরি হয়।

ওই মডেল আরো অভিযোগ করেছেন, মিকা তাকে শারীরিকভাবে আঘাত করেছেন। এদিকে তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করে মিকা পাল্টা একটি মামলা দায়ের করেছেন। তিনি পুলিশকে জানিয়েছেন, ওই মডেল তার কাছে পাঁচ কোটি রুপি দাবি করে কিন্তু তিনি তা দিতে অস্বীকার করলে তার ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দেয়। পুলিশ এ বিষয়ে এখনো কাউকেই গ্রেপ্তার করেনি।

বিতর্কিত নানা কারণে এর আগেও খবরে এসেছেন মিকা। ২০০৬ সালে রাখি সাওয়ান্তকে একটি পার্টিতে চুমু খেয়ে খবরে এসেছিলেন তিনি। এছাড়া ২০১৪ সালে একটি ‘হিট অ্যান্ড রান’ মামলায় জড়িয়েছিলেন। ২০১৫ সালে একটি কনসার্টে একজন ডাক্তারকে চড় মেরে বিতর্কিত হন এ গায়ক।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)